• ঢাকা

  •  শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

জেলার খবর

চাটমোহরে শুভসংঘের কম্বল পেলেন ২০০ শীতার্ত মানুষ

পাবনা প্রতিনিধি:

 প্রকাশিত: ০৭:৪২, ২৬ জানুয়ারি ২০২৩

চাটমোহরে শুভসংঘের কম্বল পেলেন ২০০ শীতার্ত মানুষ

ছবি: সময়বিডি.কম

পাবনা: পাবনার চাটমোহরে ২০০ জন দুস্থ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। 

বুধবার (২৫ জানুয়ারি) বেলা ১১টায় চাটমোহর রেলবাজার খাদ্যগুদাম চত্ত্বরে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে ও উপজেলা শুভসংঘের আয়োজনে এ কম্বল বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ মাস্টার। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা শুভসংঘের সভাপতি মেহেদী হাসান সুজন।

শীতবস্ত্র কম্বল হাতে পেয়ে বৃদ্ধা জয়নব খাতুন বলেন, 'গত কয়েকদিনে শীতে অনেক কষ্ট করছি। আজ আমাক বাড়িত থেকে ডাকে আনে মানুষগুলা একটা কম্বল দিলো। এতো শীতের কষ্ট করতিছিলেম, আজ থেকে একটু হলেও শান্তিতে ঘুমাতে পারবো। আর দোয়া করি যারা এই কম্বল দিলো আল্লাহ যেনো তাদের সুখে শান্তিতে রাখে।'

অপর এক বৃদ্ধা সনেকা খাতুন বলেন, 'এতো শীত গেলো কেউ একবারও একটা খোঁজ নিলো না। মেম্বররা তাদের পরিচিত আত্মীয় স্বজনদের সাহায্য দেয়। আমরা তাদের থেকে কোনো সাহায্য সহযোগীতা পাইনা। কিন্তু আজ এইঙ্গল প্রথম আমাক ডাকে আনে এই মানুষ গুলো একটা কম্বল দিসে। দোয়া করি আল্লাহ তাদের সকলকে মঙ্গল করুক। এই কম্বলটা আমাগারে খুব উপকারে আসবে।'

অনুষ্ঠানের প্রধান অতিথি চাটমোহর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হামিদ মাস্টার বলেন, এমন একটি মহৎ উদ্যোগ গ্রহনের জন্য আমি প্রথমত ধন্যবাদ জানাই বসুন্ধরা গ্রুপের কর্ণধারদের। প্রতি বছরই তারা মানুষের কল্যানের কথা চিন্তা করে বিভিন্ন ধরনের উদ্যোগ গ্রহন করে। করোনাকালীন তারা অভাবী, হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে, সেবা সহযোগীতা করেছে। আমি মনেপ্রাণে দেশের এই বৃহৎ স্বনামধন্য শিল্পপ্রতিষ্টানের মঙ্গল কামনা করছি।

চাটমোহর উপজেলা শুভসংঘের আয়োজনে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান প্রভাষক ফিরোজা পারভীন, চাটমোহর ব্যবসায়ী সমিতির সভাপতি মোখলেছুর রহমান বিদ্যুত, চাটমোহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক জিয়ারুল হক সিন্টু, কালের কণ্ঠের উপজেলা প্রতিনিধি আব্দুল লতিফ রঞ্জু, উপদেষ্টা জেমান আসাদ, মূলগ্রাম ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য আয়শা খাতুন, উপজেলা শুভসংঘের যুগ্ম-সাধারণ সম্পাদক কাওসার আহম্মেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাজিদ হোসাইন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহাঙ্গীর আলম, কোষাধ্যক্ষ জুয়েল রানা, সহ-কোষাধ্যক্ষ সজীব হুমায়ূন, ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান মুন্না, কার্যকরী সদস্য রুহুল আমিন, নাজমুল হোসাইন, অমিত সরকার শাওন, কালাম হোসেন প্রমূখ।

জানুয়ারি ২৬, ২০২৩

ইকবাল কবীর রনজু/এবি/

মন্তব্য করুন: