• ঢাকা

  •  বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

জেলার খবর

রুহিয়ায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

রুহিয়া প্রতিনিধি:

 প্রকাশিত: ১৬:৩৪, ১৭ মার্চ ২০২৩

রুহিয়ায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

ছবি: সময়বিডি.কম

রুহিয়া (ঠাকুরগাঁও): ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে।

১৫ মার্চ (বুধবার) বিকেলে রুহিয়া থানার আয়োজনে রুহিয়া রামনাথ বাজারে থানার অফিসার ইনচার্জ সোহেল রানার সভাপতিত্বে ও এসআই সজল বসাকের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিথুন সরকার।

আরো উপস্থিত ছিলেন - ওসি (তদন্ত) শহিদুর রহমান, ২০নং রুহিয়া পশ্চিম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অনিল কুমার সেন, ইউনিয়ন আ. লীগের সভাপতি আশরাফুল ইসলাম, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিরুল হক বাবু, সাধারণ সম্পাদক নুর ইসলাম নুরু, এসআই আকবর আলী, লুৎফর রহমান, আবু হানিফ মন্ডল, জাহাঙ্গীর আলম, মজনুর রহমান, এএসআই মিজানুর রহমান প্রমুখ।
 
অনুষ্ঠানে সদর সার্কেল মিথুন সরকার বলেন, পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে।

তিনি আরো বলেন, মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। তিনি মাদক বিক্রেতা ও সেবনকারীসহ যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান।

তিনি বলেন, সমাজ থেকে সকল ধরনের অপকর্ম নির্মূল করতে হবে। প্রথমত আমরা জনগনের পাশে থাকতে চাই। তাদের সহযোগিতা চাই। পুলিশ একা কোনো কাজ করতে পারে না। সমাজ থেকে অপকর্ম অপরাধী চিহ্নিত করতে জনগনের সহযোগিতা প্রয়োজন। আপনারা সহযোগিতা করলে আমরা সকল প্রকার অনিয়ম, দুর্নীতি, মাদক নির্মুল করতে পারবো। আপনারা মনের মধ্যে কোন সংকোচ রাখবেন না। পুলিশকে বন্ধু মনে করে কাছে আসবেন।

তিনি বলেন, আপনাদের এলাকার যে কোন সমস্যা নিয়ে খোলামনে পুলিশের সঙ্গে কথা বলতে পারেন। অবশ্যই থানা পুলিশ আপনাকে সহযোগিতা করবে।

মার্চ ১৭, ২০২৩

মোঃ দুলাল হক/এবি/

মন্তব্য করুন: