• ঢাকা

  •  মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

জেলার খবর

ভাঙ্গুড়ায় মঞ্চে বসা নিয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা-কর্মীদের সংঘর্ষ

পাবনা প্রতিনিধি:

 প্রকাশিত: ০৯:১৪, ১ এপ্রিল ২০২৩

ভাঙ্গুড়ায় মঞ্চে বসা নিয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতা-কর্মীদের সংঘর্ষ

ছবি: সময়বিডি.কম

পাবনা: পাবনার ভাঙ্গুড়ায় স্বেচ্ছাসেবক লীগের দুই গ্রুপের নেতা-কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। কেন্দ্রীয় নেতার উপস্থিতিতে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও বর্ধিত সভায় মঞ্চে বসা নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

শুক্রবার (৩১ মার্চ) বেলা সাড়ে ৩টার দিকে পাবনা জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আহমেদ শরীফ ডাবলু ও সাধারণ সম্পাদক রুহুল আমিনের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষে চাটমোহর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন-সহ বেশ কয়েকজন নেতা-কর্মী আহত হয়েছেন।

জানা গেছে, স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনের কমিটি গঠন ও তৃণমূল পর্যায়ে সদস্য সংগ্রহ উপলক্ষে ভাঙ্গুড়া সচেতন সাহিত্য সাংস্কৃতিক পরিষদ চত্বরে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ এক বর্ধিত সভার আয়োজন করে। এতে অংশ নিতে জেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক রুহুল আমিন তার অনুসারী নেতা-কর্মীদের নিয়ে বর্ধিত সভার মঞ্চে বসেন। 

এর পর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহমেদ শরীফ ডাবলু তার অনুসারী নেতা-কর্মীদের নিয়ে সভাস্থলে আসেন। এ সময় সভার মঞ্চে বসা নিয়ে দুই নেতার অনুসারীদের মধ্যে বাগবিতন্ডা শুরু হয়। এক পর্যায়ে দুই নেতার সমর্থকরা চেয়ার তুলে মারামারি শুরু করেন। এতে কুতুব উদ্দিন সহ কয়েকজন আহত হলে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। আহত বাকিদের নাম পরিচয় জানা যায়নি।

এদিকে সংঘর্ষ শেষে অনুষ্ঠান পুনরায় শুরু হলে জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের বক্তব্যে এ ঘটনায় ক্ষমা চেয়ে দুঃখ প্রকাশ করেন। 

অনুষ্ঠানের প্রধান অতিথি কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা তানভীর আকতার শিপার সমাপনী বক্তব্যে জেলার নেতাদেরকে সংযমী হওয়ার আহ্বান জানা॥ তিনি পরবর্তীতে এমন ঘটনা না ঘটে তার জন্য অনুরোধ জানান।

এ ব্যাপারে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ গোলাম মোস্তফা বলেন, মঞ্চে বসা নিয়ে জেলার নেতারা এই সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আমারও হাত কেটেছে। বিষয়টিকে তিনি অনাকাঙ্খিত ও দুঃখজনক বলে অভিহিত করেন।

এপ্রিল ১, ২০২৩

ইকবাল কবীর রনজু/এবি/

মন্তব্য করুন: