• ঢাকা

  •  বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

বিনোদন

অভিনেত্রীকে বড় বোন ডেকে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেন পরিচালক

নিউজ ডেস্ক:

 প্রকাশিত: ১৩:১৩, ৭ জুলাই ২০২২

অভিনেত্রীকে বড় বোন ডেকে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেন পরিচালক

শুটিংস্পটে তামিল ছবির এক অভিনেত্রীকে বড় বোন ডেকে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেন পরিচালক। আর মিডিয়ায় দেওয়া এক সাক্ষাৎকারে তা প্রকাশ করেছেন অভিনেত্রী নিজেই।

শোবিজ অঙ্গনে একটি অপ্রিয় সত্য হলো অভিনেত্রীদের কাস্টিংকাউচের (শারীরিক সম্পর্ক) মতো ঘটনার সম্মুখীন হওয়া। দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের অভিনেত্রী চার্মিলাকেও এই ধরনের ঘটনার মধ্যদিয়ে যেতে হয়েছে। ৪৮ বছর বয়সী ওই অভিনেত্রী এক সাক্ষাৎকারে তার অভিজ্ঞতা শেয়ার করেছেন।

সম্প্রতি ইন্ডিয়াগ্লিডজ-এর সঙ্গে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, তিনি সম্প্রতি একটি মালায়ালাম ছবিতে নায়িকার মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। ওই ছবির শুটিং হয়েছে কালিকটে। ওই সিনেমার সব প্রযোজকই তরুণ। তাদের বয়স হবে আনুমানিক ২৩-২৪ বছর। প্রথমে তারা অভিনেত্রীকে চেচি (বড় বোন) বলে ডাকতেন। কিন্তু তিন দিন পর অভিনেত্রীর সহকারীর কাছে গিয়ে যৌন সুবিধা চেয়ে ৫০ হাজার টাকা দেয়ার প্রস্তাব দেন।

এরপর ওই প্রযোজকরা চার্মিলার কাছে দাবি করেন, যৌনতার জন্য তিনি যেন তাদের মধ্যে একজনকে যেন বেছে নেন।

এর প্রেক্ষিতে তিনি প্রযোজকদের পরামর্শ দেন যে, তারা তার ছেলের চেয়ে বয়সে একটু বড়। সেজন্য তারা যেন তার সঙ্গে মায়ের মতো আচরণ করে। যদিও তারা তা শোনেনি। এর পরেই ফ্লাইট ধরে চেন্নাই ফিরে যান অভিনেত্রী।

চার্মিলা একজন সিঙ্গেল মাদার। তাই সিঙ্গেল মাদারদের এই ধরনের তরুণদের এড়িয়ে চলার পরামর্শ দিয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করেন চার্মিলা। ১৯৯১ সালে সালে ঐইলাত্তম (Oyilattam) ছবিতে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। এরপর অনেক তামিল এবং মালায়লাম ছবিতে কাজ করেছেন।

১৯৯৫ সালে মালায়ালাম অভিনেতা কিশোর সত্যকে বিয়ে করেন তিনি। কিন্তু চার বছর পর তাদের ডিভোর্স হয়ে যায়।

এরপর ২০০৬ সালে দ্বিতীয় বিয়ে করেন চার্মিলা। তারপর একটি ছেলে হয় তার। তবে ২০১৪ সালে সেই বিয়েও ভেঙে যায়। বর্তমানে ছেলেকে নিয়েই থাকেন এই অভিনেত্রী।

জুলাই ৭, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: