• ঢাকা

  •  রোববার, জানুয়ারি ২৯, ২০২৩

জেলার খবর

সিরাজগঞ্জে চলছে পরিবহন ধর্মঘট

সিরাজগঞ্জ প্রতিনিধি:

 আপডেট: ১৪:৫৫, ১ ডিসেম্বর ২০২২

সিরাজগঞ্জে চলছে পরিবহন ধর্মঘট

ছবি: সময়বিডি.কম

সিরাজগঞ্জ: রাজশাহী বিভাগের আট জেলায় ১০ দফা দাবিতে পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের ডাকে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট  চলছে। এরই অংশ হিসেবে সিরাজগঞ্জেও চলছে ধর্মঘট।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকাল ৬টা থেকে সিরাজগঞ্জে থেকে সকল রুটের যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

আজ সকালে সিরাজগঞ্জ এম এ মতিন বাসস্ট্যান্ডে গিয়ে দেখা যায়, রাজশাহী রুটের সকল বাস বন্ধ রয়েছে। জেলার অভ্যন্তরীণ রুটেও বাস চলাচলা বন্ধ রয়েছে। তবে ঢাকাগামী বাস চলাচল করছে। অন্যদিকে, সকাল থেকেই শ্রমিকেরা তাদের দাবি আদায়ের কর্মসূচি পালন করছেন। 

সিরাজগঞ্জ জেলা মটর শ্রমিক ইউনিয়নের সমিতির সভাপতি সুলতান তালুকদার জানান, ১০ দফা দাবিতে আমাদের পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ি ধর্মঘট পালন করা হচ্ছে। আমাদের দাবি মানা না হলে এ আন্দোলন চলমান থাকবে।

এদিকে বাস বন্ধ থাকায় ভোগান্তিতে পড়েছে সাধারণ যাত্রীরা। সকালে এম এ মতিন বাসস্ট্যান্ডে দেখা যায়, যাত্রীরা এসে বাস না পেয়ে ফিরে যাচ্ছেন। 

পাবনা যেতে স্ট্যান্ডে এসেছেন আনোয়ার হোসেন। তিনি বলেন, আমি পরিবার নিয়ে পাবনা যাবার জন্য বাসা থেকে বের হয়েছি। কিন্তু এখানে এসে দেখছি গাড়ি চলছে না। এখন কি করবো বুঝতে পারছি না। 

আরেক যাত্রী জমসের জানান, আমি চিকিৎসা নিতে এনায়েতপুরে এসেছিলাম এখন রংপুরে যাবো কিন্তু গাড়ি নেই। তাই বাধ্য হয়ে আবারো হোটেলে ফিরে যাচ্ছি। 

ডিসেম্বর ১, ২০২২

মৃণাল সরকার মিলু/এবি/

মন্তব্য করুন: