• ঢাকা

  •  রোববার, জানুয়ারি ২৯, ২০২৩

জেলার খবর

শাহজাদপুরে সাংবাদিকদের সাথে অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদ

 প্রকাশিত: ০৮:৫১, ২৪ জানুয়ারি ২০২৩

শাহজাদপুরে সাংবাদিকদের সাথে অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদ

ছবি: সময়বিডি.কম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুরে সাংবাদিকদের সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া আফরিনের অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদে শাহজাদপুর প্রেসক্লাবে তাৎক্ষণিক প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৩ জানুয়ারি) বেলা ৩টার দিকে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

জানা যায়, শাহজাদপুর প্রেসক্লাবের উন্নয়নের জন্য বরাদ্দকৃত টাকা বিধিবহির্ভূত ভাবে অন্য প্রকল্পে ব্যবহারের কথা বলে বরাদ্দকৃত টাকা ফেরৎ চাওয়াকে কেন্দ্র করে ইউএনও সাদিয়া আফরিন প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদকসহ উপস্থিত সাংবাদিকদের সাথে চরম ঔদ্ধত্যপূর্ণ ও অসৌজন্যমূলক আচরণ করেন। এর প্রতিবাদে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে ইউএনও সাদিয়া আফরিনের ঔদ্ধত্যপূর্ণ ও অসৌজন্যমূলক আচরণের তীব্র নিন্দা জ্ঞাপন করা হয়। সেইসাথে আগামীকাল মঙ্গলবার (২৪ জানুয়ারি) ইউএনও সাদিয়া আফরিনের অপসারণ দাবী করে মানববন্ধন কর্মসূচি ঘোষণা করা হয়।

শাহজাদপুর প্রেসক্লাবের সভাপতি বিমল কুন্ডুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুস্তাক আহমেদের সঞ্চালনায় এ প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি আবুল কাসেম, সিনিয়র সাংবাদিক সৈয়দ হুমায়ুন পারভেজ শাব্বির, সাগর বসাক, ওমর ফারুক, কোরবান আলী লাভলু, আল আমিন হোসেন, মামুন রানা, কেএম নাসির উদ্দিন প্রমুখ।

জানুয়ারি ২৩, ২০২৩

মন্তব্য করুন: