• ঢাকা

  •  শনিবার, এপ্রিল ২০, ২০২৪

জেলার খবর

হোসেন মনসুর আ. লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান

সিরাজগঞ্জ প্রতিনিধি:

 প্রকাশিত: ০৮:৫৭, ২৪ জানুয়ারি ২০২৩

হোসেন মনসুর আ. লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান

সিরাজগঞ্জ: বাংলাদেশ আওয়ামী লীগের বিভাগীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান নির্বাচিত হলেন চলনবিলের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. মো. হোসেন মনসুর।

রবিবার (২২ জানুয়ারি) বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেছেন।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এমপি সংগঠনের গঠনতন্ত্রের ২৫/০২ অনুচ্ছেদ অনুযায়ী অর্পিত ক্ষমতা বলে বাংলাদেশ আওয়ামী লীগের বিভাগীয় উপ-কমিটির সমূহের চেয়ারম্যান ও কো-চেয়ারম্যান মনোনয়ন দিয়েছেন। সেই মোতাবেক ড. হোসেন মনসুরকে বাংলাদেশ আওয়ামী লীগের বিভাগীয়  বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান নির্বাচিত করছেন।

ডঃ হোসেন মনসুর তাড়াশ উপজেলার সগুনা ইউনিয়নের দুর্গম কুশাবাড়ি গ্রামে জন্মগ্রহণ করেন। কর্মজীবনে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও  পেট্রোবাংলার সাবেক চেয়ারম্যান  ছিলেন।

ড.হোসেন মুনসুরকে বাংলাদেশ আওয়ামী লীগের বিভাগীয় বিজ্ঞান  ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুস সামাদ খন্দকার ও সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার।

জানুয়ারি ২৩, ২০২৩

মৃণাল সরকার মিলু/এবি/

মন্তব্য করুন: