• ঢাকা

  •  বুধবার, মে ১, ২০২৪

জেলার খবর

তাড়াশে যুবদলের পাল্টাপাল্টি কমিটি গঠন

সিরাজগঞ্জ প্রতিনিধি:

 আপডেট: ১৬:৫৮, ২ ফেব্রুয়ারি ২০২৩

তাড়াশে যুবদলের পাল্টাপাল্টি কমিটি গঠন

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে আটটি ইউনিয়নের যুবদলের আহ্বায়ক, যুগ্ম-আহ্বায়ক ও সদস্যসচিব করে পাঁচ জনের আংশিক কমিটি গঠন করা হয়েছে। আর তাড়াশ উপজেলা যুবদলের প্যাডে করা ওই আহ্বায়ক কমিটি গত বৃহস্পতিবার অনুমোদন করে স্বাক্ষর করেন সিরাজগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি ও তাড়াশ উপজেলা যুবদলের বিগ্রেড প্রধান মোঃ হাসনাতে রাব্বি সুমনসহ জেলা যুব দলের আরো চারজন পদধারী নেতা। 

অথচ এই আহ্বায়ক কমিটি গঠনের কিছুই জানে না বর্তমান তাড়াশ উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির আহ্বায়ক শফিকুল ইসলাম শাহ আলম। তাই তিনি জেলা যুবদলের সহ-সভাপতি ও তাড়াশ উপজেলা যুবদলের বিগ্রেড প্রধান মোঃ হাসনাতে রাব্বি সুমন বিরুদ্ধে সেচ্ছাচারিতা, অনিয়ম ও গঠনতন্ত্র বর্হিভূত ভাবে তাড়াশ উপজেলা যুবদলের প্যাডে কমিটি অনুমোদনের অভিযোগ এনে একইদিন রাতে পাল্টা আটটি ইউনিয়ন যুবদলের পাঁচ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করন তা অনুমোদনও দেন।

পাশাপাশি তিনি স্থানীয় সংবাদকর্মীদের জানান, উপজেলা যুবদলই ইউনিয়ন যুবদলের কমিটি দেবেন এটাই যুব দলের গঠনতন্ত্রের বিধি। আর উপজেলা যুবদলের আহ্বায়ক হিসেবে আমি সেটাই করেছি।

এদিকে জেলা ও উপজেলা যুবদলের পাল্টাপাল্টি আহ্বায়ক কমিটি গঠন করা নিয়ে বর্তমানে তাড়াশ উপজেলা ও ইউনিয়ন যুবদলের নেতা কর্মী ও সমর্থকদের  মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে।

অবশ্য, সিরাজগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি ও তাড়াশ উপজেলা যুবদলের বিগ্রেড প্রধান মোঃ হাসনাতে রাব্বি সুমন বলেন, জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক আমাদের তাড়াশ উপজেলার আটটি ইউনিয়ন যুবদলের আহ্বায়ক কমিটি গঠনের দায়িত্ব দিয়েছিলেন। আমরা সে মোতাবেক কমিটি করে তা অনুমোদন দিয়েছি।
 
অপরদিকে বিষয়টি জানতে ও বক্তব্য নিতে সিরাজগঞ্জ জেলা যুবদলের সভাপতি মোঃ আব্দুল জব্বার বাবুর ব্যবহৃত মুঠোফোনে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি। 

ফেব্রুয়ারি ২, ২০২৩

মৃণাল সরকার মিলু/এবি/

মন্তব্য করুন: