• ঢাকা

  •  বুধবার, মে ১, ২০২৪

জেলার খবর

চাটমোহরে বিএনপির অবস্থান কর্মসূচি পালন

পাবনা প্রতিনিধি

 প্রকাশিত: ০৮:১৮, ৯ এপ্রিল ২০২৩

চাটমোহরে বিএনপির অবস্থান কর্মসূচি পালন

ছবি: সময়বিডি.কম

পাবনা: পাবনার চাটমোহরে অবস্থান কর্মসূচি পালন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। বিদ্যুৎ গ্যাস-সহ দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দূর্ণীতির প্রতিবাদে, গণতন্ত্র পুনরুদ্ধার, ফ্যাসিস্ট সরকারের পদত্যাগ, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও নেতা-কর্মীদের মুক্তিসহ ১০ দফা দাবীতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে এই কর্মসূচি পালন করা হয়।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও চাটমোহর উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক, সাবেক এমপি কে.এম আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে শনিবার (৮ এপ্রিল) বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত পৌর সদরের বালুচর এলাকায় অবস্থিত সবুজ সংঘের সামনে দলটির নেতাকর্মীরা এ অবস্থান কর্মসূচি পালন করেন।

এ সময়  বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা নুরুল করিম আরজ খান, লিখন বিশ্বাস, মোন্তাজ আলী, কাজী খোকন, আবুল কালাম আজাদ, তোতা চেয়ারম্যান, রবিউল করিম তারেক, এ.এম জাকারিয়া, অ্যাডভোকেট সাইদুর রহমান, আলো মাস্টার, সেলিম রেজা, আসাদুজ্জামান আরশেদ, রাশেদুল ইসলাম হেলাল, আঃ রাজ্জাক আকাশ, মাহতাব হোসেন, রেজাউল করিম, ফারুক হোসেন, সিরাজুল ইসলাম, মহসিন, আসাদুজ্জামান লেবু, তানভীর জুয়েল লিখন, মনিরুজ্জামান মনি, সাবু প্রমূখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, বর্তমান এই অবৈধ সরকার আবারও অবৈধপন্থায় ক্ষমতা থাকার চেষ্টা করছে। কিন্তু বিএনপির নেতাকর্মীরা এবার সেই আশা পূরণ হতে দেবে না। দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে যে আন্দোলন চলমান রয়েছে, সেই আন্দোলনের মাধ্যমেই গণঅভ্যুত্থান ঘটিয়ে এই ফ্যাসিবাদ সরকারের পতন নিশ্চিত করা হবে এবং জনগণকে আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতি থেকে মুক্তি দেওয়া হবে।

সাবেক এমপি কে এম আনোয়ারুল ইসলাম বলেন, চলমান আন্দোলনের মাধ্যমেই ফ্যাসিবাদ সরকারের পতন নিশ্চিত করা হবে এবং জনগণকে আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতি থেকে মুক্তি দেওয়া হবে। তিনি আগামী কর্মসূচিতে নেতাকর্মীদের সর্বোচ্চ অংশগ্রহণের আহ্বান জানান।

তিনি আরো বলেন,‘পরবর্তী কর্মসূচি হিসেবে প্রতিটি ইউনিয়নে লিফলেট বিতরণ করা হবে। চাটমোহরের প্রতিটি ইউনিয়নে এই কর্মসূচি পালিত হবে। আমি নিজে এই কর্মসূচিতে অংশগ্রহণ করবো এবং বিএনপির সর্বোচ্চ সংখ্যক নেতাকর্মীরা সেই কর্মসূচিতে অংশগ্রহণ করে দেখিয়ে দিবে চাটমোহরে বিএনপিই একমাত্র বৃহত্তর রাজনৈতিক দল।’

চাটমোহর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ আব্দুর রহিম কালু এ কর্মসূচি পরিচালনা করেন।

এপ্রিল ৮, ২০২৩

ইকবাল কবীর রনজু/এবি/

মন্তব্য করুন: