• ঢাকা

  •  মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

জেলার খবর

তাড়াশে হাঁসের খামারে ডাকাতির সময় দুই ডাকাত আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: ০৯:২০, ৮ জুন ২০২৩

তাড়াশে হাঁসের খামারে ডাকাতির সময় দুই ডাকাত আটক

ছবি: সময়বিডি.কম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে একটি হাঁসের খামারে ডাকাতি করতে গিয়ে দুই ডাকাতকে আটক করেছে পুলিশ।

গত মঙ্গলবার (৬ জুন) রাত দুইটার দিকে উপজেলার মাধাইনগর ইউনিয়নের পৌষার বাগান এলাকা থেকে পুলিশ তাদের আটক করে।

বিষয়টি নিশ্চিত করে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শহিদুল ইসলাম জানান, এ সময় ডাকাত সদস্যরা পু‌লিশের উপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে। এতে তাড়াশ থানার কনেস্টেবল রুবেল হাসান আহত হন। পরবর্তী‌তে তাঁকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

আটক ডাকাত সদস্যরা হলেন - সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার কোবাতগাড়ী গ্রামের লিটন হাসানের ছেলে শাকিল হাসান (১৯) এবং শাহজাদপুর উপজেলার চক হরিপুর গ্রামের লােকমান হাসানের ছেলে আব্দুল আলীম (২০)।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার সান্তান গ্রামের জিল্লুর প্রমানিকের ছেলে মকুল হাসানের একটি হাঁসের খামার রয়েছে। আর তার খামারের হাঁসের সংখ্যা ৯০০। আর এই হাঁসের পর্যাপ্ত প্রাকৃতিক খাবারের জন্য তিনি মাধাইনগর ইউনিয়নের পৌষার বাগান এলাকায় অস্থায়ী আবাস ঘর নির্মাণ করে হাঁসগুলাে লালনপালন করছিলেন। 

মঙ্গলবার রাত দুইটার দিকে একদল ডাকাত মকুল হাসানের ওই অস্থায়ী আবাসে রাখা হাঁসগুলাে লুট করতে যায়। তারা প্রথমেই সেখানে ঘুমিয়ে থাকা খামারের দুই শ্রমিককে হাত-পা বেঁধে হাঁসগুলাে একটি পিকআপভ্যানে তুলতে থাকে। খবর পেয়ে তাড়াশ থানার ওসি মোঃ শহিদুল ইসলাম পুলিশ নিয়ে সেখানে গেলে ডাকাত সদস্যরা পুলিশ সদস্যদের উপর হামলা করে। এতে কনস্টেবল রুবেল হাসান আহত হন। পরে পুলিশ সেখান থেকে দুই জন ডাকাতকে আটক করে।

জুন ৮, ২০২৩

মৃণাল সরকার মিলু/এবি/

মন্তব্য করুন: