• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

জেলার খবর

স্ত্রীর সাথে ঝগড়া করে একদিনে ২ যুবকের আত্মহত্যা

সিরাজগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: ১৯:৪১, ১ অক্টোবর ২০২৩

স্ত্রীর সাথে ঝগড়া করে একদিনে ২ যুবকের আত্মহত্যা

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে দাম্পত্য কলহে জেরে ২৪ ঘণ্টায় দুই যুবক আত্নহত্যা করেছেন।

শনিবার (৩০ সেপ্টেম্বর) দিবাগত রাতে বিয়ের এক মাসের মাথায় রবিউল করিম (১৮) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। একই দিন ভোরে স্ত্রীর সাথে ঝগড়া করে সবুজ মুন্সী (২০) নামের আরেক যুবক আত্মহত্যা করেছেন।

রবিবার (১ অক্টোবর) সকালে পুলিশ ঘটনাস্থল থেকে দুটি মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

জানা গেছে, শনিবার রাতে মাধাইনগর ইউনিয়নের ভিকমপুর গ্রামের সেলিম উদ্দিনের ছেলে রবিউল করিম (১৭) গলা ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পারিবারিক সূত্রে জানা গেছে, ওই যুবক গত আগস্ট মাসে বিয়ে করে। বিয়ের পর শারীরিক অক্ষমতার কারণে স্বামী-স্ত্রীর মধ্যে টানাপোড়েন সৃষ্টি হয়। পরে অভিমানে ওই যুবক আত্মহত্যা করে।

অপরদিকে ভোর রাতে সগুনা ইউনিয়নের নওখাদা গ্রামের মৃত শফিকুল মুন্সীর ছেলে সবুজ মুন্সীর (২০) সাথে তার স্ত্রীর পারিবারিক কহল বাধে। তারা রাতে ঝগড়া করে ঘুমিয়ে যায়। পরে শেষ রাতের দিকে স্ত্রীর উপর অভিমান করে সবুজ মুন্সীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

ঘটনা দুটির সত্যতা নিশ্চিত করে তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, পৃথক ঘটনায় দুটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের হয়েছে। 

অক্টোবর ১, ২০২৩

মৃণাল সরকার মিলু/এবি/

মন্তব্য করুন: