• ঢাকা

  •  রোববার, সেপ্টেম্বর ২৫, ২০২২

অপরাধ

গৌরীপুরে মাদক সেবন ও বিক্রির দায়ে ৪ জনের কারাদণ্ড

গৌরীপুর প্রতিনিধি:

 আপডেট: ১৮:১৯, ৬ আগস্ট ২০২২

গৌরীপুরে মাদক সেবন ও বিক্রির দায়ে ৪ জনের কারাদণ্ড

ছবি: সময়বিডি.কম

গৌরীপুর (ময়মনসিংহ): ময়মনসিংহের গৌরীপুরে গাজা সেবন ও সেবনের উদ্দেশ্যে সংরক্ষণ এবং বিক্রয়ের অপরাধে চারজনকে কারাদণ্ড ও অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (৬ আগস্ট) সকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় তাদের এই দণ্ড দেয়া হয়।

দণ্ডপ্রাপ্তদের মধ্যে গৌরীপুর পৌরসভা এলাকার মৃত কানাই চৌহানের ছেলে দিলীপ চৌহানকে (৩৮) এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা অর্থদণ্ড, অচিন্তপুর ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামের মৃত আকবর আলীর ছেলে মোঃ তাজ উদ্দিনকে (৪৮) এক বছর বিনাশ্রম কারাদণ্ড ও দেড় হাজার টাকা অর্থদণ্ড, একই ইউনিয়নের মোবারকপুর গ্রামের জহুর আলীর ছেলে উজ্জ্বল মিয়াকে ৯ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা অর্থদণ্ড, একই ইউনিয়নের শাহগঞ্জ বাজারের আব্দুল হেকিমের ছেলে মোঃ ফেরদৌসকে (৩৫) ৯ মাসে বিনাশ্রম  কারাদণ্ড ও এক হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে। একই সাথে অর্থদণ্ড অনাদায়ে সকলকে ভিন্ন ভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন গৌরীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ।

তিনি সময়বিডি.কম-কে জানান, মাদকদ্রব্যের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এই অভিযানে সার্বিক সহায়তায় ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ময়মনসিংহ জেলা অফিসের 'খ' সার্কেলের পরিদর্শক চন্দন গোপাল সূর এর নের্তৃত্বে একটি দল।

চন্দন গোপাল সূর সময়বিডি.কম-কে জানান, গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। প্রয়োজনীয় আলামত সংরক্ষণ করে অবশিষ্ট মাদক পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে।

আগস্ট ৬, ২০২২

রায়হান/এবি/

মন্তব্য করুন: