• ঢাকা

  •  শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

বিনোদন

১৮ বছরের তপস্যা ব্যর্থ হলো নাগমার

নিউজ ডেস্ক:

 প্রকাশিত: ১১:০৬, ৩০ মে ২০২২

১৮ বছরের তপস্যা ব্যর্থ হলো নাগমার

নাগমা, যার ভালো নাম নন্দিতা অরবিন্দ মোরারজী। বলিউডের একসময়ের নামী অভিনেত্রী। যিনি বর্তমানে কংগ্রেসের রাজনীতির সঙ্গে যুক্ত। রবিবার কংগ্রেস ১০ রাজ্যসভার প্রার্থীর নাম ঘোষণার পরেই দলে অশান্তির বাতাবরণ। ক্ষুব্ধ অভিনেত্রী-কংগ্রেস নেত্রী নাগমা। তিনি জানিয়েছেন, তার ১৮ বছরের তপস্যা ব্যর্থ হলো।

দলের টিকিট না পেয়ে টুইটারে ক্ষোভ উগরে দিয়েছেন বাগি’র এই নায়িকা। নাগমা লিখেন, ‘ইমরান ভাইয়ের কাছে আমার ১৮ বছরের তপস্যা অনেক ছোট হয়ে গেল!’ 

তিনি আরো জানান, ২০০৩-০৪ সালে কংগ্রেস সভানেত্রী সনিয়া গাঁন্ধী তাকে নিজে রাজ্যসভায় জায়গা দেয়ার কথা বলেছিলেন। নাগমার আক্ষেপ, ‘তার পর ১৮ বছর কেটে গেছে। সুযোগ আসেনি। এখন মহারাষ্ট্র থেকে রাজ্যসভার টিকিট পেলেন ইমরান! আমার একটাই প্রশ্ন, আমি কি কম যোগ্য ছিলাম?’

আগামী ১০ জুন রাজ্যসভার ভোট। রবিবার তাদের ১০ জনের প্রার্থী তালিকা ঘোষণা করেছে কংগ্রেস। কিন্তু সেখানে নাম নেই মহিলা কংগ্রেসের সাধারণ সম্পাদক নাগমার। তিনি এ বার ধরেই নিয়েছিলেন যে, মহারাষ্ট্র থেকে রাজ্যসভার টিকিট পাবেন। কিন্তু প্রার্থী করা হয়েছে ইমরান প্রফতাগিরিকে। যিনি উত্তরপ্রদেশের বাসিন্দা।

উল্লেখ্য, মহিলা কংগ্রেসের সাধারণ সম্পাদক তথা মুম্বই কংগ্রেসের সহ-সভানেত্রী নাগমাকে লোকসভা ভোটে দাঁড়ানোর প্রস্তাব দিয়েছিল বিজেপি। ২০০৪ সালে তাকে হায়দরাবাদ থেকে টিকিট দেয়ার কথা বলে পদ্মশিবির। যদিও নাগমা থেকে গিয়েছিলেন কংগ্রেসেই।

মে ২৩, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: