• ঢাকা

  •  বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

বিনোদন

রণবীর সিং বলেন, হাজার লোকের সামনেও পোশাক খুলতে পারি

নিউজ ডেস্ক:

 প্রকাশিত: ১১:৫৭, ২৪ জুলাই ২০২২

রণবীর সিং বলেন, হাজার লোকের সামনেও পোশাক খুলতে পারি

বলিউড তারকা রণবীর সিং বরাবরই অতরঙ্গি পোশাক নিয়ে আলোচনায় থাকেন। তবে এবার সেই পোশাকই খুলে ফেলে আলোচনার কেন্দ্রবিন্দুতে তিনি। সম্পূর্ণ নগ্ন হয়ে এলেন ক্যামেরার সমানে। ‘পেপার’ ম্যাগাজিনের কভারে এভাবেই দেখা দিলেন এই বলিউড তারকা। এ নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া।

আর এই ছবি দেখে প্রশংসায় গদগদ অনেকেই। আবার অনেকেই নগ্নতা নিয়ে প্রশ্ন তুলছেন।

তবে রণবীর ক্যামেরায় পোজ দিতে দিতে অনাবৃত অবস্থায় সাবলীল সাক্ষাৎকারে জানালেন, নগ্নতা নিয়ে তার কোনো ছুঁতমার্গ নেই। নিজেকে নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করছেন। কতটুকু পারেন সেটাই দেখছেন।

‘গাল্লি বয়’ বলেন, ‘‘শারীরিকভাবে নগ্ন হওয়া আমার পক্ষে খুব সহজ, কিন্তু আমি যে কতো সময়ে অভিনয় করতে গিয়ে নগ্ন হয়েছি? নিজের সত্তাকে অনাবৃত করে সকলের সামনে এনেছি? তা কি কেউ দেখতে পাননি? আমি হাজার লোকের সামনে নগ্ন হতে পারি, কিছু এসে-যায় না আমার। বরং যাদের সামনে হতে চাই, তারাই অস্বস্তিতে পড়বেন।’’

পুরুষালি নগ্নতারও যে আলাদা সৌন্দর্য, জৌলুস আছে প্রমাণিত হলিউড, বলিউডে। মিলিন্দ সোমন একাধিকবার নগ্ন হয়েছেন। ছুটে বেড়িয়েছেন সমুদ্রের ধারে। তা নিয়ে কম চর্চা হয়নি। একইসঙ্গে সেই নগ্নতার আকর্ষণও কেউ এড়াতে পারেননি।

তাহলে সেই পথেই কি হাঁটলেন রণবীর? অনেকেই বলছেন, সম্ভবত তিনি হলিউড তারকা বার্ট রেনল্ডসের দ্বারা অনুপ্রাণিত। তার মতো করেই কখনো হাত দিয়ে আড়াল করেছেন গোপনাঙ্গ। কখনো তার নগ্ন দেহ উপুড় কাশ্মীরি গালিচায়। তার সুঠাম অঙ্গ চুঁইয়ে পুরুষালি উষ্ণতার সম্মোহন।

এটাই প্রথম নয়। ২০১৭ সালে এরকমই কিছু নগ্ন ফোটোশ্যুটে ভাইরাল হয়েছিলেন রণবীর সিং্ সে সময় বাথ টবের জলে শুয়ে পোজ দিয়েছিলেন তিনি। তবে সেবার থেকে রণবীরের এবারের ছবি অনেক বেশি আর্টিস্টিক, অনেক বেশি সাহসী।

জুলাই ২৪, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: