• ঢাকা

  •  শুক্রবার, মে ২৪, ২০২৪

বিনোদন

চলন্ত গাড়িতে যৌনতায় মেতে মরতে যাচ্ছিলেন এই পর্নতারকা

অনলাইন ডেস্ক:

 প্রকাশিত: ১২:৪৬, ৬ জুন ২০২৩

চলন্ত গাড়িতে যৌনতায় মেতে মরতে যাচ্ছিলেন এই পর্নতারকা

যারা পর্নতারকা তারা দর্শকের মনে যৌনকল্পনা উসকে দিতে চেষ্টার কমতি রাখেন না। শরীরী আবেদন আর ভঙ্গিতে যৌন ফ্যান্টাসির সাতরং ছড়িয়ে দেন রূপালী পর্দায়। আর তার জন্য ভয়াবহ অভিজ্ঞতার মুখেও পড়তে হয় তাদের। 

জনপ্রিয় পর্ন তারকা অ্যাঞ্জেলা হোয়াইট (Angela Gabrielle White)। পেশার খাতিরে এ পর্যন্ত অন্তত ৯০০ বার সঙ্গম দৃশ্যে অভিনয় করেছেন তিনি। তার শরীরের অলিগলিতে মন হারিয়েছেন সারা বিশ্বের দর্শক। কিন্তু এ জন্য শরীরে ধকলও কম পোহাতে হয়নি তাকে। পর্ন ছবিতে অভিনয় করতে গিয়ে মৃত্যুর মুখেও পড়তে হয়েছিল তাকে।

অ্যাঞ্জেলা জানিয়েছিলেন, একবার কেইরান লি নামে জনৈক পর্নস্টারের সঙ্গে দীর্ঘ সঙ্গমের পর ভয়ানক অসুস্থ হয়ে পড়েন তিনি। সকলেই ভেবেছিল দীর্ঘ যৌনতার ধকল সহ্য করতে পারেননি অ্যাঞ্জেলা। এমনকি তার সহকর্মী পর্নতারকাও ধরেই নিয়েছিলেন অ্যাঞ্জেলার অসুস্থতার কারণ তিনিই। কেইরান ভেবেছিলেন তার মতো যৌন উত্তেজনা অ্যাঞ্জেলার নেই। তাই সঙ্গমের ধাক্কা তিনি সহ্য করতে পারেননি।

যদিও এই ধারণা একেবারেই ভুল ছিল। অ্যাঞ্জেলার অসুস্থতার আসল কারণ ছিল অ্যাপেন্ডিক্স। যা দীর্ঘ সঙ্গমের ফলে মারাত্মক ভাবে ক্ষতিগ্রস্ত হয়। ফলে শ্যুটিং শেষ হতে না হতে হাসপাতালে ভর্তি হতে হয় অ্যাঞ্জেলাকে। শেষমেশ অস্ত্রোপচার করে শেষরক্ষা হয়। সুস্থ হয়ে ফেরার পর কেইরান-সহ বাকিদের ভুল ভাঙান অ্যাঞ্জেলা নিজেই।

তবে পর্নতারকা হিসাবে ক্যারিয়ারে নানারকম ঝুঁকি নিতেও ভালোবাসেন অ্যাঞ্জেলা। অভিনব সব রেকর্ডও গড়েছেন। এক সহকর্মীর সঙ্গে ৮৩ মিনিট নাগাড়ে যৌনতায় মেতেছিলেন তিনি। তাছাড়া ৬ ঘণ্টা ম্যারাথন যৌনতার রেকর্ডও আছে তার। 

অ্যাঞ্জেলা হোয়াইট মানেই পর্নদুনিয়াতে নানারকম ঝুঁকির কাজ। এমনকী বড় ঝুঁকি নিয়ে ভিনগ্রহীদের সঙ্গেও সঙ্গমের ইচ্ছে প্রকাশ করেছিলেন অ্যাঞ্জেলা।

অ্যাঞ্জেলা একবার মারাত্মক দুর্ঘটনার মুখে পড়েছিলেন চলন্ত গাড়িতে চালকের সঙ্গেই যৌনতায় লিপ্ত হওয়ার চ্যালেঞ্জ নিয়ে। যিনি গাড়ি চালাচ্ছিলেন তার সঙ্গেই মুখমেহনে মেতে ওঠেন অ্যাঞ্জেলা। ব্যাস, কিছুক্ষণ এইরকম রতিক্রীড়া চলার পর আর সামলাতে পারেননি চালক। গাড়িটি পড়ে দুর্ঘটনার মুখে।

বড় ক্ষতি হতে পারতো, তবে সে যাত্রা কোনোক্রমে প্রাণে বাঁচেন অ্যাঞ্জেলা।

সম্প্রতি নিজের পর্নজীবনের বিশেষ বিশেষ অভিজ্ঞতার কথা ভাগ করে নিয়েছেন তিনি। আর তার মধ্যে এটি ছিল অন্যতম। 

সাধারণত গাড়ির পিছনের সিটেই যৌনতায় মেতে ওঠেন তারকারা। তাতে চালকের অসুবিধা হয় না। তবে এক্ষেত্রে চ্যালেঞ্জটা ছিল অন্যরকম। আর সেই কারণেই পড়েছিলেন দুর্ঘটনার মুখে। 

দীর্ঘ পর্ন ক্যারিয়ারে এরকম অনেক ঝুঁকিই নিয়েছেন অ্যাঞ্জেলা। পর্নদুনিয়ায় অবিশ্বাস্য সব কীর্তির জন্য পুরস্কারও পেয়েছেন। 

তবে প্রাণসংশয় থাকায় এমন ঝুঁকি নেওয়া থেকে পর্নতারকাদের বিরত থাকতে পরামর্শ দিচ্ছেন অ্যাঞ্জেলা।

জুন ৬, ২০২৩

এসবিডি/এবি/

মন্তব্য করুন: