• ঢাকা

  •  শনিবার, মে ৪, ২০২৪

বিনোদন

বিয়ের ১১ বছর পর বাবা হলেন দক্ষিণী অভিনেতা রাম চরণ

অনলাইন ডেস্ক:

 প্রকাশিত: ১৩:৩৩, ২০ জুন ২০২৩

বিয়ের ১১ বছর পর বাবা হলেন দক্ষিণী অভিনেতা রাম চরণ

জনপ্রিয় দক্ষিণী অভিনেতা রাম চরণের (Ram Charan) পরিবারে নতুন সদস্যের আগমন হয়েছে। বাবা হলেন ‘আরআরআর’ অভিনেতা। 

মঙ্গলবার (২০ জুন) হায়দরাবাদের এক বেসরকারি হাসপাতালে স্ত্রী উপাসনা কামিনেনি (Upasana Kamineni) জন্ম দিয়েছেন ফুটফুটে এক কন্যা সন্তানের।

প্রিয় অভিনেতার বাবা হওয়ার খুশিতে হাসপাতালের বাইরে ভিড় জমিয়েছেন অনুরাগীরা। এমন আনন্দের মুহূর্তে কেক কেটে বেলুন উড়িয়ে উদযাপন করলেন ভক্তরা।

গত কয়েকদিন ধরেই উপাসনার একটি ভিডিও সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে। কড়া নিরাপত্তা বলয়ের মাঝেই স্বামী রাম চরণের সঙ্গে হাসপাতালে ঢুকছেন তারকাপত্নী। তার পর থেকেই অপেক্ষার শুরু।

যদিও সন্তানের আগমনের আগাম প্রস্তুতি শুরু করে দিয়েছিলেন দম্পতি। ঘর সাজানোর নানা ছবিও ভাগ করে নেন উপাসনা তার সমাজমাধ্যমের পাতায়।

দাদু হলেন তারকা চিরঞ্জীবী। ছেলে বাবা হতে চলেছে, সেই খবর শোনার পর চিরঞ্জীবী নিজের টুইটার অ্যাকাউন্টে লেখেন, ‘‘আমি এটা জানাতে পেরে আনন্দিত। হনুমানজির কৃপায় রামচরণ ও তার স্ত্রী উপাসনা তাদের প্রথম সন্তানের অপেক্ষা করছে। ভালবাসা ও কতৃজ্ঞতা পরিবারের তরফ থেকে।’’

সপ্তাহখানেক আগেই পিতৃত্বকালীন ছুটিতে যাওয়ার কথা ঘোষণা করেন রাম চরণ। প্রায় ১০ বছরেরর বিবাহিত জীবন পার করে সন্তান এলো তাদের সংসারে।

মেগাস্টার চিরঞ্জীবী (Chiranjeevi) ও তার পরিবার হাসপাতালে পৌঁছান পরিবারের নতুন সদস্যকে স্বাগত জানাতে। 

কোনিদেলা ও কামিনেনি দুই পরিবারই উচ্ছ্বসিত নতুন সদস্যের আগমনে। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ট্রেন্ডিং হ্যাশট্যাগ মেগাপ্রিন্সেস।

সম্প্রতি রাম চরণ ও উপাসনা তাদের একাদশ বিয়েবার্ষিকী উদযাপন করেছেন। এ ছাড়াও অস্কার বিজয়ী সঙ্গীতশিল্পী কালা ভৈরব, যিনি ‘নাটু নাটু’ গেয়েছিলেন, তিনি, তারকা দম্পতির নবজাতকের জন্য একটি সুন্দর সুর তৈরি করেছেন একরত্তির জন্য।

জুন ২০, ২০২৩

এসবিডি/এবি/

মন্তব্য করুন: