• ঢাকা

  •  বৃহস্পতিবার, মে ৯, ২০২৪

খেলার মাঠে

সাফ জয়ী নারী ফুটবল দলকে ঢাকায় বীরোচিত সংবর্ধনা

অনলাইন ডেস্ক:

 আপডেট: ১৮:৪৬, ২১ সেপ্টেম্বর ২০২২

সাফ জয়ী নারী ফুটবল দলকে ঢাকায় বীরোচিত সংবর্ধনা

ঢাকা: নেপাল থেকে ঢাকায় ফিরে বীরোচিত সংবর্ধনা পেলো সাফ চ্যাম্পিয়ন নারী ফুটবল দল। বিমান বন্দরে অবতরণের পর কেক খাইয়ে ফুলের মালা পরিয়ে তাদের বরণ করেন ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। 

বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে কেক কেটে অধিনায়ক সাবিনা, কোচ গোলাম রব্বানী ছোটন, ওমেন উইং এর চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরনকে কেক খাইয়ে দেন ক্রীড়া প্রতিমন্ত্রী। এর পর তাদের পরিয়ে দেয়া হয় ফুলের মালা। 

এর আগে স্থানীয় সময় দুপুর সোয়া একটায় কাঠমুন্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়ন করে বাংলাদেশ বিমানের বিজি ৩৭২ বিমানটি। বাংলাদেশ সময় দুপুর ঠিক ১টা ৫০ মিনিটে হযরত শাহজালাল আন্দর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

বিমানবন্দরে নারী দলকে স্কট দিয়ে নিয়ে আসা হয় ভিআইপি লাউঞ্জে। সেখানেই তাদের বরণ করেন ক্রীড়া প্রতিমন্ত্রী। ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন আহমেদসহ বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

সেখানকার আনুষ্ঠানিকতা শেষ গণমাধ্যম কর্মীদের উপচে পড়া ভিড়ের পাশাপাশি ব্লগার ও বিপুল সংখ্যক মানুষএর ভিড়ের কারণে পন্ড হয় পূর্বনির্ধারিত সংবাদ সম্মেলন।

পারে মেয়েদের চাহিদা অনুযায়ী ছাদ খোলা বাসে করে বিমানবন্দর থেকে যাত্রা করে সাফ চ্যম্পিয়নরা। এ সময় রাস্তার দুই পাশে দাড়িয়ে পতাকা নেড়ে ফুলের পাপড়ি ছিটিয়ে তাদের অভিনন্দন জানায় ফুটবল অনুরাগীরা।

সেপ্টেম্বর ২১, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: