• ঢাকা

  •  রোববার, সেপ্টেম্বর ২৫, ২০২২

জেলার খবর

সিরাজগঞ্জের প্রথম মহকুমা প্রশাসকের মৃত্যুতে ড. হোসেন মনসুরের শোক

সিরাজগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: ১৭:৪৫, ৩ আগস্ট ২০২২

সিরাজগঞ্জের প্রথম মহকুমা প্রশাসকের মৃত্যুতে ড. হোসেন মনসুরের শোক

সিরাজগঞ্জ: স্বাধীনতা-উত্তর সিরাজগঞ্জের প্রথম মহকুমা প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিরাজগঞ্জের কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. হোসেন মনসুর।

বুধবার (৩ আগস্ট) এক শোকবার্তায় তিনি বলেন, স্বাধীনতা আন্দোলনে সিরাজগঞ্জে সম্মুখভাগের নেতৃত্ব দিয়েছেন মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন। তিনি রৌমারী মুক্তিযোদ্ধা প্রশিক্ষণ ক্যাম্পের পরিচালক হিসেবে মুক্তিযোদ্ধাদের প্রশিক্ষণ দিয়েছেন। পরবর্তীতে তিনি সম্মুখযুদ্ধে সরাসরি অংশগ্রহণ করেন। স্বাধীনতার পর তাকে সিরাজগঞ্জের মহকুমা প্রশাসক হিসেবে দায়িত্ব দেয়া হয়েছিল। তার মৃত্যুতে সিরাজগঞ্জ হারালো এক দেশপ্রেমিক কৃতি সন্তানকে। আমরা হারালাম একজন সহযোদ্ধাকে।

মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে হোসেন মনসুর বলেন, পরিবারের সাথে সাথে আমরাও গভীরভাবে শোকাহত। তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন তিনি।

হৃদরোগে আক্রান্ত হয়ে আমেরিকার লস এঞ্জেলসের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫টার দিকে মারা যান বীর মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।

আগস্ট ৩, ২০২২

মৃণাল সরকার মিলু/এবি/

মন্তব্য করুন: