• ঢাকা

  •  রোববার, জানুয়ারি ২৯, ২০২৩

জেলার খবর

চাটমোহরে শুভসংঘের উদ্যোগে কম্বল বিতরণ

পাবনা প্রতিনিধি:

 প্রকাশিত: ০৭:৩৫, ২৪ জানুয়ারি ২০২৩

চাটমোহরে শুভসংঘের উদ্যোগে কম্বল বিতরণ

ছবি: সময়বিডি.কম

চাটমোহর (পাবনা): দেশের শীর্ষ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের আর্থিক সহযোগীতায় চাটমোহর উপজেলা শুভসংঘের আয়োজনে দুইশ' শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। 

শনিবার (২১ জানুয়ারি) বেলা ১১টায় চাটমোহর সরকারি কলেজে মাঠে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

কম্বল পেয়ে শীতার্তদের অনেকে জানান, 'এতো শীত গেলো কেউ আমাগারে একবারও খোঁজ ও  নিলো না। আজ এই মানুষগুলা একটা কম্বল দিলো। আজ থেকে একটু হলেও শান্তিতে ঘুমাতে পারবো।'

 বীনা রানী জানান, 'আমার স্বামী অসুস্থ্য। রাতে ঘুমানোর সময় শীতে খুব কষ্ট পায়। এই কম্বলটা তাকে দিবো। মানুষটার শীতের কষ্ট দুর হবিনি।'

চাটমোহর উপজেলা শুভসংঘের সভাপতি মেহেদী হাসান সুজনের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান প্রভাষক ফিরোজা পারভীন, চাটমোহর পৌর আওয়ামী লীগ সভাপতি ও পৌরসভার কাউন্সিলর নাজিম উদ্দীন মিয়া, চাটমোহর ব্যবসায়ী সমিতির সভাপতি মোখলেছুর রহমান বিদ্যুত, চাটমোহর প্রেসক্লাবের আহ্বায়ক রকিবুর রহমান টুকুন, প্রেসক্লাবের সাবেক সভাপতি হেলালুর রহমান জুয়েল ও সাবেক সাধারন সম্পাদক সঞ্জিত সাহা কিংশুক।

এ সময় কালের কণ্ঠের উপজেলা প্রতিনিধি আব্দুল লতিফ রঞ্জু, উপদেষ্টা শাহীন রহমান, ইকবাল কবির রনজু, জেমান আসাদ, উপজেলা শুভসংঘের সহ সভাপতি এমএ আলিম আব্দুল্লাহ, শুভসংঘ উপজেলা শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক মাজিদ হোসাইন, কোষাধ্যক্ষ জুয়েল রানা, ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান মুন্না, কার্যকারি সদস্য রুহুল আমিন, নাজমুল হোসাইন, অমিত সরকার শাওন, কালাম হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

জানুয়ারি ২১, ২০২৩

ইকবাল কবীর রনজু/এবি/

মন্তব্য করুন: