• ঢাকা

  •  শুক্রবার, মে ২৪, ২০২৪

জেলার খবর

সিরাজগঞ্জ-৩ আসনে ড. হোসেন মনসুরের জনসংযোগ

সিরাজগঞ্জ প্রতিনিধি:

 প্রকাশিত: ১৮:১১, ৩ এপ্রিল ২০২৩

সিরাজগঞ্জ-৩ আসনে ড. হোসেন মনসুরের জনসংযোগ

ছবি: সময়বিডি.কম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের রায়গঞ্জ-তাড়াশ উপজেলা নিয়ে গঠিত সিরাজগঞ্জ-৩ সংসদীয় আসনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দলটির উপদেষ্টামণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. হোসেন মনসুর জনসংযোগ অব্যাহত রেখেছেন।

আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা বলেছেন, ”নির্বাচনী এলাকায় ব্যাপক জনসমর্থনপ্রাপ্ত ব্যক্তি, দলীয় বিভাজনমুক্ত নেতা, জামায়াত-বিএনপির বিরুদ্ধে রাজপথে লড়াই সংগ্রামকারী ব্যক্তিদের মনোনয়ন প্রদান করা হবে।“

দলীয় সভানেত্রীর এমন নির্দেশনায় রায়গঞ্জ-তাড়াশ উপজেলাধীন ও সলংঙ্গা থানার প্রতিটি ইউনিয়ন, ওয়ার্ড ও গ্রামে জনসাধারণ ও আওয়ামী লীগের পরীক্ষিত নেতা-কর্মীদের নিয়ে প্রায় প্রতিদিন জনসংযোগ করে যাচ্ছেন ড. হোসেন মনসুর।

তিনি ইতোমধ্যেই প্রায় শতাধিক গ্রাম ও মহল্লায় জনসংযোগ করছেন। আগামীতে উক্ত আসনের অন্তর্গত প্রায় প্রতিটি গ্রামেই এই জনসংযোগ সম্পন্ন করবেন বলে ঘনিষ্ঠ সুত্র জানিয়েছে।

অধ্যাপক ড. হোসেন মনসুর তার এই জনসংযোগ অনুষ্ঠানে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন কার্যক্রম তুলে ধরেন। পাশাপাশি আগামীতে আওয়ামী লীগ পুনরায় বিজয়ী হলে দেশকে একটি উন্নত দেশ হিসেবে গড়ে উঠবে বলে ব্যক্ত করেন।

পথসভা, জনসংযোগ অনুষ্ঠানে  ড হোসেন মনসুর জনসাধারণের দুঃখ, দুর্দশা এবং আওয়ামী লীগের নেতা কর্মীদের চাওয়া পাওয়াগুলো মনযোগ দিয়ে শোনেন এবং কার্যকর ব্যবস্থা গ্রহনের জন্য তাকে সুযোগ করে দেওয়ার জন্য সকলের কাছে সমর্থন ও দোয়া প্রার্থনা করেন।

তিনি আরো উল্লেখ করেন, টানা তিনবার আওয়ামী লীগ বিজয়ী হলেও আত্মীয়করণ, কোরামবাজী, গ্রপিং এবং চাটুকার সুবিধাবাদী ব্যক্তিদের স্বীয় স্বার্থ হাসিলে ব্যস্ত থাকায় শস্য ভান্ডারখ্যাত তাড়াশ রায়গঞ্জ অন্যান্য সংসদীয় এলাকা হতে আর্থ সামাজিক ও অবকাঠামোগত উন্নয়নের দিক দিয়ে অনেক পিছিয়ে রয়েছে।

তিনি ইতিমধ্যেই তাড়াশ, রায়গঞ্জ, সলংঙ্গার বিভিন্ন ইউনিয়নে ও গ্রামে জনসংযোগ করেছেন।

তার প্রতিটি সভা যেন তৃনমুল নেতা-কর্মী ও জনসাধারণের জন্য এক মিলনমেলায় পরিনত হয়। যা এক সময় জনসমুদ্রে রুপান্তরিত হয়ে পরে।

জনসংযোগ ও আলোচনাসভায় তৃনমুলের নেতাকর্মী-সহ সাধারণ জনগন একটাই কথা বলে থাকেন, ”বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. হোসেন মনসুর বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনয়ন পেলে বিজয় সুনিশ্চিত; ইনশাআল্লাহ।“

এপ্রিল ৩, ২০২৩

মৃণাল সরকার মিলু/এবি/

মন্তব্য করুন: