• ঢাকা

  •  শনিবার, এপ্রিল ২০, ২০২৪

জেলার খবর

দামুড়হুদায় ফল ব্যবসা‌য়িকে কু‌পিয়ে হত্যা

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

 প্রকাশিত: ১৪:৫০, ৯ জুন ২০২৩

দামুড়হুদায় ফল ব্যবসা‌য়িকে কু‌পিয়ে হত্যা

ছবি: সময়বিডি.কম

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি ইউনিয়নের ধান্যঘরা গ্রামে বাবর আলী (৪৫) নামে এক ফল ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত বাবর আলী ওই গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে।

বৃহস্পতিবার (৮ জুন) দিনগত রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বাবার আলী প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতে ঘরের বারান্দায় ঘুমিয়েছিলেন। এ সময় দুর্বৃত্তরা বাড়িতে প্রবেশ করে তার গলায় কোপ দেয়। এতে বাবার আলী রক্তাক্ত জখম হন। এ সময় বাব‌র আলীর স্ত্রী চিৎকার করলে প্রতিবেশীরা ছুটে এ‌সে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক আল ইমরান জুয়েল বলেন, মধ্যরাতে বাবর আলীকে হাসপাতালে আনা হয়। তার গলায় ধারালো অস্ত্র দিয়ে কোপ দেওয়া হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

নিহতের স্ত্রী মহিমা খাতুন জানান, একজনের কাছে লিচু বিক্রির চার লাখ টাকা পাওনা ছিল বাবর আলীর। সন্ধ্যায় তিন ব্যক্তি বাড়িতে এসে বাবর আলীকে হুমকি দেয়। তারাই এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকতে পারে। পুলিশ তদন্ত করলেই অপরাধী শনাক্ত হবে।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়া‌হিদ বিষয়টি নিশ্চিত করে সময়বিডি.কম-কে বলেন, হত্যার রহস্য উদঘাটনে পু‌লিশ তদন্ত শুরু করছে। দ্রুত সময়ের মধ্যে হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করা হবে।

তবে, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ময়নাতদন্তর জন্য রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

জুন ৯, ২০২৩

সালাউদ্দীন কাজল/এবি/

মন্তব্য করুন: