• ঢাকা

  •  সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

অপরাধ

প্রেমের ফাঁদে ফেলে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ধারণ করতেন তারা

সিরাজগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: ০৭:৪৫, ২৯ আগস্ট ২০২২

প্রেমের ফাঁদে ফেলে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ধারণ করতেন তারা

ছবি: সময়বিডি.কম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় প্রেমের ফাঁদে ফেলে গোপনে কয়েকজন পুরুষের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ও ভিডিও ধারণ করার অভিযোগে চক্রের মূল হোতাসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, উল্লাপাড়া উপজেলার গয়হাট্টা পারকুল গ্রামের মাজেদ আলীর মেয়ে রত্না খাতুন (২৮) এবং উপজেলার শ্রীফলগাঁতী গ্রামের শাহিদা খাতুন (৩৫)।

রবিবার (২৮ আগস্ট) বিকেলে উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম শামীম রেজা এ তথ্য নিশ্চিত করে জানান, আজ ভোরে পৌর শহরের গোপাল জিউর মন্দির এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

উল্লাপাড়া পশ্চিমপাড়ার বাসিন্দা শামীম রেজা গ্রেপ্তারদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিলে তা আমলে নিয়ে পুলিশ তাদের গ্রেপ্তার করে।

ওসি জানান, গ্রেপ্তারকৃত দুই নারী আরো কয়েকজন পুরুষ ও নারী সহযোগীকে সঙ্গে নিয়ে দীর্ঘদিন ধরে এলাকার সচ্ছল ব্যক্তি এবং ব্যবসায়ীদের ফোন করে কৌশলে তাদের বাড়িতে নিয়ে প্রেমের অভিনয় করতো। পাশাপাশি বিভিন্ন রকম অশ্লীল ছবি তুলে, আবার কখনো ভুয়া কাবিননামা তৈরি করে তাতে স্বাক্ষর করিয়ে ফাঁদে ফেলে হাতিয়ে নেন অনেক টাকা।

তিনি আরো জানান, শামীম রেজা এদের ফাঁদে পা দিয়ে বিষয়টি অবহিত হয়েছেন। গ্রেপ্তারকৃত নারীরা শামীম রেজার কাছে ৫ লাখ টাকা দাবি করে এবং জোরপূর্বক ননজুডিশিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর নেয়। পরে ভুক্তভোগী শামীম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। আজ দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

আগস্ট ২৯, ২০২২

মৃণাল সরকার মিলু/এবি/

মন্তব্য করুন: