• ঢাকা

  •  সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

অপরাধ

রায়গঞ্জে আলোচিত রাশিদুল হত্যা মামলার ৩ আসামী গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি

 আপডেট: ১৫:৫৮, ৩০ আগস্ট ২০২২

রায়গঞ্জে আলোচিত রাশিদুল হত্যা মামলার ৩ আসামী গ্রেপ্তার

ছবি: সময়বিডি.কম

সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জের রায়গঞ্জের ধামাইনগর ইউনিয়নের ধামাইনগর গ্রামের পঞ্চম শ্রেণীর ছাত্র রাশিদুল ইসলামের হত্যাকাণ্ডের ঘটনায় তিন আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২৯ আগস্ট) দিবাগত রাত ২টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামীরা হলেন, জেলার সদর থানার পশ্চিম গাড়দহ গ্রামের আব্দুস ছালামের ছেলে হাসেন নবী নুরুন্নবী (২৫), সলঙ্গা থানার লাঙ্গলমুড়া গ্রামের মৃত আব্দুস ছালামের ছেলে ফরিদুল ইসলাম (৩১) ও আব্দুস ছাত্তার মন্ডালের ছেলে আবুল কালাম (৩০)।

নিহত রাশিদুল ইসলাম (১৪) উপজেলার ধামাইনগর ইউনিয়নের বোল্লাভেঙ্গুর ব্র্যাক স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্র ছিল। গত ১৯ মে সকালে সে তার ভাইয়ের ব্যবহৃত ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়। পরে সে বাড়ীতে না ফেরায় তাহা ভাই তারিফুল ইসলাম রায়গঞ্জ থানায় একটি সাধারন ডায়রি করেন। পরবর্তীতে গত ২৪ মে বিকেল ৩টায় সলঙ্গা থানার ইছলাদিঘল গ্রামের অচিন্ত্য তালুকদারের বাঁশ ঝাড়ের মধ্যে গলায় গামছা প্যাঁচ দিয়ে গাছের সাথে বাধা অবস্থায় তার লাশ পাওয়া যায়।

এ ঘটনায় তার ভাই তারিফুল ইসলাম রায়গঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্তকালে আসামী জাহিদুল ইসলাম এবং আসামী আব্দুল লতিফকে গ্রেপ্তার করা হয় এবং তাদের কাছ থেকে লুন্ঠিত ভ্যানটি উদ্ধার করা হয়। গ্রেপ্তার আসামীরা আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। তাদের জবানবন্দির ভিত্তিতে গত ৩০ আগস্ট মঙ্গলবার রাত ২টায় তিন আসামীকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেন, পঞ্চম শ্রেনীর ছাত্র হত্যা মামলায় ইতোপূর্বে দুইজন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের জবানবন্দিতেই ২৯ আগস্ট রাত ২টায় এই তিন আসামীকে গ্রেপ্তার করে পিবিআই-এর কাছে হস্তান্তর করা হয়।

আগস্ট ৩০, ২০২২

মৃণাল সরকার মিলু/এবি/

মন্তব্য করুন: