• ঢাকা

  •  শুক্রবার, মে ২৪, ২০২৪

অপরাধ

ময়মনসিংহে ক্লুলেস হত্যার রহস্য উদঘাটন, গ্রেপ্তার ঘাতক

অনলাইন ডেস্ক:

 প্রকাশিত: ০৮:১৮, ৮ সেপ্টেম্বর ২০২৩

ময়মনসিংহে ক্লুলেস হত্যার রহস্য উদঘাটন, গ্রেপ্তার ঘাতক

ময়মনসিংহ: ময়মনসিংহ সদরের চকনজু এলাকার মির্জা পার্কের পাশে মির্জা মঞ্জুরুল হকের পুকুরে অজ্ঞাতনামা ব্যক্তির মরদেহের পরিচয় মিলেছে। ক্লুলেস এই হত্যাকাণ্ডের মূল আসামিকে গ্রেপ্তারের পর বেরিয়ে আসে চাঞ্চল্যকর সব তথ্য।

ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাসুম আহাম্মদ ভূঞা এক সংবাদ সম্মেলনে জানান, গত ৪ সেপ্টেম্বর বিকেল ৫টার দিকে কোতোয়ালি মডেল থানার মির্জা পার্কের পাশের পুকুর থেকে লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। পরে কোতোয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। পরবর্তীতে নিহতের নাম ঠিকানা সনাক্ত করে উপপরিদর্শক (এসআই) নিরুপম নাগ, এসআই আনোয়ার হোসেন, এএসআই সুজন চন্দ্র সাহা-সহ পুলিশের একটি দল অনুসন্ধান শুরু করেন।

স্থানীয়ভাবে পাওয়া তথ্য ও তথ্যপ্রযুক্তির সাহায্যে ঘটনায় জড়িত সন্দেহে ফুলপুর থানার মোঃ শরীফ মিয়াকে (২৫) নরসিংদী জেলার শিবপুর থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

পরে গ্রেপ্তার আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে জানায়, নিহত তানজিল মিয়া (২৫) আসামি মোঃ শরীফ মিয়া বিভিন্ন সময় একসঙ্গে চুরি করতো। চোরাই মালের ভাগ বাটোয়ারা নিয়ে তাদের মধ্যে দ্বন্ধ ছিল। এরই জেরে গত ৩ সেপ্টেম্বর ভালুকা থানার সিডস্টোর থেকে আসামি শরিফ ও আরো একজন পরিকল্পিত ভাবে তানজিলকে খুন করার উদ্দেশ্যে চুরখাই নিয়ে আসে। সেখানে রাত ৮টার দিকে তারা ঘটনাস্থলে গিয়ে একত্রে মাদক সেবন করার এক পর্যায়ে শরীফ মিয়ার পরনে থাকা কোমরের বেল্ট দিয়ে গলা পেচিয়ে হত্যা করে লাশ মির্জা মঞ্জুরুল হকের পুকুরে ফেলে রেখে চলে যায়।

আসামি শরীফের বিরুদ্ধে ইতোপূর্বে ময়মনসিংহ জেলার ফুলপুর থানায় ৪ সেপ্টেম্বর এফআইআর নং ২/১৬৮,  ২০২১ ধারা - ৪৬১/৩৮০ পেনাল কোড দায়ের করা আছে। পরে গ্রেপ্তার শরীফকে আদালতে পাঠানো হয়েছে।

সেপ্টেম্বর ৮, ২০২৩

এসবিডি/এবি/

মন্তব্য করুন: