• ঢাকা

  •  শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

বিনোদন

রণবীর-আলিয়ার বিয়ে, মুম্বই ছাড়লেন প্রাক্তন প্রেমিকা দীপিকা

বিনোদন ডেস্ক

 আপডেট: ১৩:৪৮, ১২ এপ্রিল ২০২২

রণবীর-আলিয়ার বিয়ে, মুম্বই ছাড়লেন প্রাক্তন প্রেমিকা দীপিকা

দীপিকা পাডুকোন

প্রাক্তন প্রেমিকের বিয়ের দিন চারেক আগেই মুম্বই ছাড়লেন দীপিকা পাডুকোন। সোমবার (১১ এপ্রিল) সন্ধ্যায় মুম্বই বিমানবন্দরে দেখা গেছে দীপিকাকে। সবুজ রঙের পোশাক পরে হাসিমুখে পাপারাৎজিদের দিকে তাকিয়ে মিষ্টি হাসি দিয়েছেন তিনি।

কিন্তু হঠাৎ শহর ছাড়ার কারণ জানা যাচ্ছে না। তাই ভক্তদের অনুমান, টিনসেল নগরীজুড়ে প্রাক্তন প্রেমিকের বিয়ের মাতামাতিতে মন টিকছে না ‘গেহরাইয়া’র নায়িকার তাই এই সিদ্ধান্ত।

রনবীর-দীপিকার সম্পর্ক শেষ হয়েছিল তিক্ততায়। সেই ক্ষোভ, যন্ত্রণা অনেকদিন বয়ে বেড়িয়েছিলেন দীপিকা পাডুকোন। রণবীর কপূরের সঙ্গে তার দীর্ঘদিনের সম্পর্ক নিয়ে কথা বলার সময়ে একাধিক সাক্ষাৎকারে কেঁদে ফেলেছিলেন নায়িকা। তার কথায়, রণবীর তাকে একবার ঠকানোর পর আবারো বিশ্বাস করেছেন। আবারো প্রতারণা! বারবার একই জিনিস ঘটনার পরে এক সময়ে তাদের সম্পর্ক ভেঙে টুকরো টুকরো হয়ে যায়। বহুদিন পর্যন্ত মুখ দেখাদেখিও বন্ধ ছিল তাদের। কিন্তু দগদগে ছিল তার ঘাড়ে প্রাক্তন প্রেমিকের নামের ট্যাটো। 

প্রেম রয়ে গিয়েছিল অনেকদিন। তবে একই ইন্ডাস্ট্রির মানুষ তারা। ফলে নতুন করে বন্ধুত্ব তৈরি করতে হয়। ফেলে আসা তিক্ততা ভুলে পর্দায় একসঙ্গে কাজও করেন রণবীর-দীপিকা। তার পর ভালবেসে বিয়ে করেন রণবীর সিং-কে। 

এবার রণবীর কাপূর সংসার পাততে চলেছেন। আগামী ১৫ এপ্রিল বাঙালির নববর্ষের দিন সাতপাক ঘুরবেন রণবীর এবং আলিয়া ভাট।

দিন কয়েক আগে জানা যায়, রণবীরের বিয়েতে তার দুই প্রাক্তন দীপিকা এবং ক্যাটরিনা কাইফ নিমন্ত্রিত হচ্ছেন। ৪৫০ জনের অতিথি তালিকায় ‘রণলিয়া’র ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং সহকর্মীদেত সঙ্গে বলিউডের এই দুই নায়িকার নামও রয়েছে।

সূত্রের খবর, দীপিকা এবং ক্যাটরিনার সঙ্গে সব বিবাদ মিটে গেছে রণবীরের। প্রত্যেকে নিজের মতো করে এগিয়ে গিয়েছেন নিজেদের জীবনে। এমনকী ফারহান আখতারের পরবর্তী ছবি ‘জি লে জারা’-তে ক্যাটরিনা, আলিয়া একসঙ্গে কাজও করছেন। কিন্তু এখন চিত্র খানিক আলাদাই। কারণ দীপিকা মুম্বইতেই থাকছেন না এই সময়ে।

এপ্রিল ১২, ২০২২

মন্তব্য করুন: