• ঢাকা

  •  মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

বিনোদন

বিয়ে করছেন হৃত্বিকের প্রাক্তন স্ত্রী সুজান খান

নিউজ ডেস্ক:

 প্রকাশিত: ১৪:০৯, ৮ আগস্ট ২০২২

বিয়ে করছেন হৃত্বিকের প্রাক্তন স্ত্রী সুজান খান

বিয়ে করতে চলেছেন রোশন পরিবারের প্রাক্তন বউমা, ডিজাইনার সুজান খান। এবার পাত্র আরসালান গনি। বহুদিন ধরেই আরসালানের সঙ্গে সম্পর্কে রয়েছেন সুজান। বলিউডের বিভিন্ন পার্টি থেকে নানান অনুষ্ঠান, দেশে বিদেশে আজকাল নতুন প্রেমিকের সঙ্গেই ঘুরে বেড়ান সুজান খান। এবার সেই সম্পর্ককেই পরিণতি দিতে চলেছেন তারা। ঘর বাঁধছেন সুজান-আরসালান। খুব শীঘ্রই তাদের বিয়ে হবে বলে শোনা যাচ্ছে। 

জি-নিউজ জানায়, হৃত্বিক-সুজান ঘনিষ্ঠ এক ব্যক্তি সংবাদমাধ্যমকে জানান, ‘সুজান এবং আরসালান দুজনেই যথেষ্ঠ পরিণত। তারা বাকি জীবনটা একসঙ্গে কাটাতে চান। তাদের দুজনের মাথাতেও বিয়ের ভাবনা রয়েছে। সুজানও দ্বিতীয় বিয়ের জন্য প্রস্তুত। তবে ওদের বিয়ের অনুষ্ঠান আজকালকার বলিউড ওয়েডিংয়ের মতো ঘটা করে হবে না। খুবই ছিমছামভাবে বিয়ে সারবেন ওঁরা।’

হৃত্বিক-সুজান ঘনিষ্ঠ ওই ব্যক্তি আরে জানান, হৃত্বিক রোশনও বর্তমানে সাবা আজাদের সঙ্গে সম্পর্কে রয়েছেন। তবে ওরা এখনো বিয়ের বিষয়ে এবং একে অপরের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ হওয়ার বিষয়ে নিশ্চিত নন। তবে সুজানের বিয়ে এখন শুধুই দিন ঠিক হওয়ার অপেক্ষা।

সুজান এবং আরসালান বহুদিন ধরে সম্পর্কে থাকলেও তার এনিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি। তবে সোশ্যাল মিডিয়াতে একে অপরের পোস্টে কমেন্ট করতে, একসঙ্গে ছুটি কাটাতে কিংবা ডিনারে যেতেও দেখা যায়।

প্রসঙ্গত, ২০০০ সালের  ২০ ডিসেম্বর দীর্ঘদিনের বন্ধু সুজান খানকে বিয়ে করেছিলেন হৃত্বিক রোশন। তাদের দুই সন্তানও রয়েছে রেহান এবং হৃদান। ২০১৪ সালে বিয়ে-বিচ্ছেদ হয় হৃত্বিক-সুজানের। বিচ্ছেদের পরও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন তারা।

হৃত্বিকের কথায়, বিয়ে-বিচ্ছেদের তিক্ততা যাতে তাদের সন্তানদের উপর কোনো প্রভাব না ফেলে সেবিষয়ে তিনি এবং সুজান দুজনেই সচেতন। বিচ্ছেদের পরও গত লকডাউনে দুই ছেলেকে নিয়ে একসঙ্গেই ছিলেন তারা। এমনকি দুই সন্তানকে নিয়ে বিভিন্ন জায়গায় বেড়াতে যেতেও দেখা গেছে তাদের। মাঝে তাদের ফের একসঙ্গে ঘর বাঁধার কথা শোনা গেলেও আপাতত দুইজনেই যে যার বন্ধু এবং বান্ধবীকে নিয়ে আলাদা পথে নিজেদের মতো করে জীবন কাটাচ্ছেন।

আগস্ট ৮, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: