• ঢাকা

  •  বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

বিনোদন

বিগ বসের এক হাজার কোটি টাকা ফিরিয়ে দেবেন সালমান খান

নিউজ ডেস্ক:

 প্রকাশিত: ০৮:৫৫, ২৮ সেপ্টেম্বর ২০২২

বিগ বসের এক হাজার কোটি টাকা ফিরিয়ে দেবেন সালমান খান

ভারতের টেলিভিশন চ্যানেল কালার্স-এ আগামী ১ অক্টোবর হবে ‘বিগ বস ১৬’-র গ্র্যান্ড প্রিমিয়ার। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিলো এবার পারিশ্রমিক হিসেবে এক হাজার কোটি নেবেন সালমান খান। আর সম্প্রতি বিগ বসের সংবাদ সম্মেলনে তা নিয়েই মুখ খুললেন সল্লু ভাই। তিনি বলেন, এই পুরো টাকাটা ফিরিয়ে দেবেন, যা তিনি কখনো পাননি।

প্রেস কনফারেন্সে বিগ বসের সঙ্গে চ্যাট করেন সালমান খান। এবারের শো-র সবচেয়ে বড় ইউএসপি হলো, এবার খেলায় অংশ নেবেন নাকি খোদ বিগ বস। আর প্রেস কনফারেন্সে তা নিশ্চিতও করেন তিনি। 

তিনি এটাও জানিয়ে দেন, খেলায় প্রত্যক্ষভাবে অংশ নিলেও এবারেও সামনে আসবেন না তিনি।

কথোপকথনের সময় সালমান খানের প্রশংসা করে বিগ বসকে বলতে শোনা যায়, অভিনেতাকে দেখতে খুব ভালো লাগছে। আর তাতেই মস্করা করে দাবাং খানের জবাব, তাকে দেখতে আরো ভালো লাগতো যদি বিগ বস দুচোখ দিয়ে দেখতেন।

এরপরই নিজের পারিশ্রমিক নিয়ে ঠাট্টা করেন সালমান। প্রায় ১২ বছর ধরে এই বিতর্কিত রিয়েলিটি শো সঞ্চালনা করে আসছেন তিনি। এদিন ফিসফিসিয়ে বিগ বসকে উদ্দেশ্য করে বলেন, ‘ওই এক হাজার কোটি, এ বছর যে টাকাটা আমার পাওয়ার কথা, ভাবছি ফেরত দিয়ে দেবো, যেটা আমি কখনো পাইনি। তাহলে কালার্সের দারুণ একটা লাভ হয়ে যাবে।’

বিগ বস প্রেস কনফারেন্সে জানান, সালমান খানের উইকেন্ড স্পেশাল অ্যাপিসোড এবার বদলে যাবে। এতোদিন শনি আর রবিবার আসতেন অভিনেতা। এবার সেই জায়গায় তিনি আসবেন শুক্রবার আর শনিবার। 

সেপ্টেম্বর ২৮, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: