• ঢাকা

  •  শনিবার, এপ্রিল ২০, ২০২৪

বিনোদন

বিমানবন্দর এলাকা থেকে গ্রেপ্তার মাহিয়া মাহি, পলাতক স্বামী

নিউজ ডেস্ক:

 প্রকাশিত: ১৭:৫০, ১৮ মার্চ ২০২৩

বিমানবন্দর এলাকা থেকে গ্রেপ্তার মাহিয়া মাহি, পলাতক স্বামী

ঢাকা: ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশের করা মামলায় চিত্রনায়িকা মাহিয়া মাহি সরকারকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকা থেকে গ্রেপ্তার করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। গ্রেপ্তারের পর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার (১৮ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে দুপুরে গাজীপুর আদালতে নিয়ে মাহিয়া মাহির সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। আদালতের বিচারক রিমান্ড মঞ্জুর না করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। একই মামলার আসামি তার স্বামী রকিব সরকার পলাতক আছেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম সংবাদমাধ্যমকে বলেন, আজ সকালে চিত্রনায়িকা মাহিয়া মাহি সৌদি আরব থেকে দেশের ফিরলে বিমানবন্দর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। একই ফ্লাইটে তার স্বামীর দেশে আসার কথা থাকলেও তিনি পালিয়ে থাকার জন্য সৌদি আরবে রয়ে গেছেন।

ফেসবুক লাইভে গিয়ে চিত্রনায়িকা মাহিয়া মাহি সরকার ও তার স্বামী রকিব সরকার মানহানিকর তথ্য প্রচার করে আইনশৃঙ্খলা অবনতি ঘটানোর চেষ্টা করেছেন, এমন অভিযোগে পুলিশ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে। পুলিশ বাদী হয়ে গতকাল শুক্রবার রাত ৯টার দিকে মামলাটি করে। একই দিনে তাদের আসামি করে গাজীপুরের এক ব্যবসায়ী আরেকটি মামলা করেছেন।

মামলায় প্রধান আসামি গাজীপুর মহানগরের বাসন থানাধীন ভোগড়া এলাকার শামসুদ্দিন সরকারের ছেলে মোঃ রকিব সরকারক (৪০) এবং ২ নম্বর আসামি তার স্ত্রী চিত্রনায়িকা মাহিয়া মাহি সরকার (৩২)।

মার্চ ১৮, ২০২৩

এসবিডি/এবি/

মন্তব্য করুন: