• ঢাকা

  •  বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

বিনোদন

বিয়ের পিঁড়িতে বসছেন পরিণীতি চোপড়া, পাত্র সংসদ সদস্য

নিউজ ডেস্ক:

 প্রকাশিত: ২০:২৭, ৩ মে ২০২৩

বিয়ের পিঁড়িতে বসছেন পরিণীতি চোপড়া, পাত্র সংসদ সদস্য

সকল জল্পনার অবসান ঘটিয়ে মে মাসের ১৩ তারিখেই বাগদান সারবেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। পাত্র আপ নেতা রাঘব চড্ডা। তবে এখনো আনুষ্ঠানিক ভাবে তিনি বিয়ের দিনক্ষণ ঘোষণা না করলেও জানতে বাকি নেই যে, আগামী অক্টোবরের শেষের দিকেই গাঁটছড়া বাঁধতে প্রস্তুত পরিণীতি-রাঘব।

বেশ কিছুদিন ধরেই একে অপরকে চেনেন এই জুটি। শোনা যাচ্ছে, তাঁরা এবার বাগদান পর্ব সেরে ফেলতে চান। এই জুটির ঘনিষ্ঠ একজন সংবাদমাধ্যমে জানান, 'এখনো কোনো রোকা অনুষ্ঠান হয়নি। তবে দুই পরিবার এ নিয়ে আলোচনা করছে। শীঘ্রই অনুষ্ঠান হবে।'

গত ২৬ মার্চ পরিণীতিকে দেখা গিয়েছে ফ্যাশন ডিজাইনার মনীষ মলহোত্রার বাড়িতে। সেই থেকেই প্রেম যে বিয়ের দিকে এগোচ্ছে তাতে একমত নেটপাড়া। এর কদিন আগে ২২ মার্চ মুম্বইয়ের একটি নামী রেস্তোঁরাতে পরিণীতি ও রাঘবকে একসঙ্গে দেখা গিয়েছিল। তার ঠিক পরের দিনই আবার একসঙ্গে লাঞ্চ সেরেছিলেন তাঁরা।

এই জল্পনা আরো বেড়ে যায় যখন আপ সাংসদ সঞ্জীব অরোরা পরিণীতি এবং রাঘবকে একটি অভিনন্দন ট্যুইট শেয়ার করেন। এসবের মাঝেই মুম্বই বিমানবন্দরে পাপারাৎজিদের সামনে আসেন পরিণীতি। আপ নেতা রাঘব চাড্ডার সঙ্গে বিয়ের কথা শুনেই ‘লজ্জায় লাল’ হলেন পরিণীতি চোপড়া। ম্যাম, যে খবর শোনা যাচ্ছে, সেটা কি সত্যি? বিয়ে পাকা? … পাপ্পারাজিদের তরফে এহেন প্রশ্নের মুখে পড়ে লজ্জায় পান পরিণীতি। উত্তরে শুধু বললেন, হুমম? সঙ্গে লাজুক হাসি। এমনকী হাত দিয়ে নিজের মুখও ঢেকেছেন লজ্জায়।

যদিও দিল্লিতে রাঘবকে তাঁদের প্রেমের কথা জিজ্ঞেস করলে তা হেসে উড়িয়ে দিয়ে তিনি বলেন, 'আমায় রাজনীতির কথা জিজ্ঞেস করুন পরিণীতির নয়।'

মে ৩, ২০২৩

এসবিডি/এবি/

মন্তব্য করুন: