• ঢাকা

  •  মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

প্রবাসের কথা

বিএনপির সহ-আন্তর্জাতিক সম্পাদককে সুইডেন বিএনপির অভিনন্দন

খাজা ওমর আতা, স্টকহোম থেকে:

 আপডেট: ২২:০০, ১৬ সেপ্টেম্বর ২০২৩

বিএনপির সহ-আন্তর্জাতিক সম্পাদককে সুইডেন বিএনপির অভিনন্দন

নাজমুল আবেদীন মোহন

স্টকহোম: বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) জাতীয় নির্বাহী কমিটির সদ্য দায়িত্বপ্রাপ্ত সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নাজমুল আবেদীন মোহনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সুইডেন বিএনপির সাবেক প্রধান উপদেষ্টা মহিউদ্দিন আহমেদ জিন্টু ও সাবেক সভাপতি এমদাদ হোসেন কচি।

শনিবার (১৬ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো এক অভিনন্দন বার্তায় সুইডেন বিএনপির দুই সিনিয়র নেতা বলেন, নাজমুল আবেদীন মোহন বিএনপির সাংগঠনিক কার্যক্রম পরিচালনার দায়িত্ব গ্রহণের ফলে দেশ-বিদেশের পাশাপাশি বাংলাদেশের জাতীয়তাবাদী রাজনীতির আদর্শ, উদ্দেশ্য ও নীতির দৃঢ় বিকাশ ঘটবে।

নবনিযুক্ত কেন্দ্রীয় সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নাজমুল আবেদীন মোহনকে বাংলাদেশী প্রবাসীদের সাংগঠনিক রাষ্ট্রদূত উল্লেখ করে সুইডেন বিএনপি নেতারা আরো বলেন, প্রবাসী বিএনপির সাংগঠনিক কর্মকান্ডে মোহনের সক্রিয় অংশগ্রহণ দলের জাতীয়তাবাদী শক্তির মনোবলকে অপরিসীম উৎসাহিত করবে। ।

নাজমুল আবেদীন মোহনকে নিয়োগ দেওয়ায় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে আন্তরিক অভিনন্দন, শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়েছে সুইডেন বিএনপি এই দুই নেতা।

নবনিযুক্ত জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নাজমুল আবেদীন মোহনের সার্বিক সাফল্য কামনা করেছেন বিএনপি নেতা মহিউদ্দিন আহমেদ জিন্টু ও এমদাদ হোসেন কচি।

সেপ্টেম্বর ১৬, ২০২৩

এসবিডি/এবি/

মন্তব্য করুন: