• ঢাকা

  •  রোববার, এপ্রিল ২৮, ২০২৪

খেলার মাঠে

জীবননগরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

 প্রকাশিত: ০৮:০৭, ১ আগস্ট ২০২৩

জীবননগরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত

ছবি: সময়বিডি.কম

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার জীবননগরে উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত পর্বের খেলা এবং পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩১ জুলাই) বিকেল ৩টায় জীবননগর থানা মডেল পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে চূড়ান্ত পর্বের খেলা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী মোঃ আলী আজগার টগর। 

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ খেলায় সিংনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ট্রাইবেকারে ৪-৩ গোলে দৌলৎগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল খেলায় মারুফদা সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-০ গোলে হাসাদাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। 

খেলা শেষে জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা মমতাজের সভাপতিত্বে পুরস্কার বিতরণ করা হয়।

চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী মোঃ আলী আজগার টগর প্রধান অতিথি হিসেবে বিজয়ী এবং রানার্সআপ দলের মধ্যে পুরস্কার তুলে দেন। 

এ সময় খেলোয়াড়দের উদ্দেশ্যে তিনি বলেন, খেলাধুলা শিক্ষা কার্যক্রমের একটি অংশ। শরীর ও মন ভালো রাখার জন্য খেলাধুলা করা প্রয়োজন। স্বাস্থ্যসচেতন মানুষেরা হাজারও ব্যস্ততার মাঝে শরীর ও মনকে চাঙ্গা করার জন্য নিয়মিত খেলাধুলা করেন। খেলাধুলা মানুষের ভেতরে একটি প্রশান্তি এনে দেয়, এনে দেয় ভারসাম্যও। খেলাধুলা মানুষকে সুস্থ রাখার পাশাপাশি যুব সমাজকে অপরাধ থেকে দূরে রাখে। তাই ছাত্রছাত্রীকে লেখাপড়ার পাশাপাশি শরীর সুস্থ রাখতে খেলাধুলাও করতে হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন - জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ হাফিজুর রহমান, জীবননগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপধ্যক্ষ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবু মোঃ আব্দুল লতিফ অমল, পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ঈশা, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকি, জীবননগর পৌর আওয়ামী লীগের সভাপতি মুন্সী নাসির উদ্দীন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, হাসাদাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম বিশ্বাস, বাঁকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের প্রধান, মনোহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন খান, কেডিকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খায়রুল বাশার শিপলু, সীমান্ত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসাবুল ইসলাম মিল্টন, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ জালাল উদ্দীন, সহকারী শিক্ষা কর্মকর্তা আবু হাসান, ক্রীড়া ব্যক্তিত কাজি মনিরুজ্জামান লাভলু প্রমুখ।

জুলাই ৩‌১, ২০২৩

সালাউদ্দীন কাজল/এবি/

মন্তব্য করুন: