• ঢাকা

  •  সোমবার, মার্চ ৪, ২০২৪

বিনোদন

প্রিয়াঙ্কা চোপড়ার অন্তর্বাস দেখতে চেয়েছিলেন পরিচালক!

নিউজ ডেস্ক:

 প্রকাশিত: ১৯:৫২, ২৪ মে ২০২৩

প্রিয়াঙ্কা চোপড়ার অন্তর্বাস দেখতে চেয়েছিলেন পরিচালক!

আগেই বলিউড ছাড়ার প্রসঙ্গে সরব হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এবার সেই ঘটনার কথা উঠতেই ফের বিস্ফোরক প্রতিক্রিয়া জানালেন তিনি। তার দাবি, ইন্ডাস্ট্রিতে তাকে কোনঠাসা করে দেওয়া হয়েছিল এবং তিনি বলিউডের অন্দরের রাজনীতিতেও ক্লান্ত হয়ে পড়েছিলেন। 

একটি নতুন সাক্ষাৎকারে অভিনেত্রী তার শুরুর দিকের সময়ের কথা বলেন, যখন একজন পরিচালক শ্যুটিংয়ের সময় তার অন্তর্বাস দেখতে চেয়েছিলেন।

একটি ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ২০০২-২০০৩ সালে এক ছবিতে একটি চরিত্রের জন্য তাকে কাস্ট করা হয়, যেখানে তিনি একজন আন্ডারকভার অ্যাজেন্ট। সেই সময় তিনি ইন্ডাস্ট্রিতে নতুন ছিলেন এবং এমন একজন পরিচালকের সঙ্গে কাজ করছিলেন যার সঙ্গে তার আগে কখনো দেখা হয়নি।

অভিনেত্রী সেই ছবির একটি নির্দিষ্ট দৃশ্য সর্ম্পকে বলতে গিয়ে বলেন, যখন তিনি আন্ডারকভার অ্যাজেন্টের ভূমিকায় অভিনয় করছিলেন, চিত্রনাট্য অনুযায়ী সেই দৃশ্যে এক ব্যক্তিকে সিডিউস করার কথা ছিল প্রিয়াঙ্কা অভিনীত চরিত্রটির। সেই দৃশ্যের জন্য তাকে পোশাক খুলতে হতো। চিত্রনাট্য অনুযায়ীই একের পর এক পোশাক খোলার সিক্যোয়েন্স ছিল। তাই একাধিক পোশাক পরার পরিকল্পনা করেন প্রিয়াঙ্কা। কিন্তু শ্যুটের আগেই পরিচালক এসে তাকে বলেন যে তিনি প্রিয়াঙ্কার অন্তর্বাস দেখতে চান।

পরিচালক বলেছিলেন, 'আমাকে তোমার অন্তর্বাস দেখতে হবে। নাহলে কেনই বা কেউ সিনেমাটি দেখতে আসবে?'

তিনি আরো বলেন, পরিচালক এই কথাগুলো তাকে সরাসরি না বলে তার স্টাইলিস্টকে বলেছিলেন। এতে অপমানিত বোধ করেন তিনি।তার কাছে এটা অমানবিক একটা মুহূর্ত।

প্রিয়াঙ্কা বলেন, দুদিন শ্যুটিংয়ের পর তিনি সিনেমাটি ছেড়ে বেরিয়ে আসেন এবং যা খরচ হয়েছে তা নিজের থেকেই প্রোডাকশনকে ফেরত দেন।

পরিচালক সম্পর্কে কথা বলতে গিয়ে তিনি বলেন, রোজ ওই লোককে দেখা তার পক্ষে সম্ভব ছিল না।

মে ২৪, ২০২৩

এসবিডি/এবি/

মন্তব্য করুন: