• ঢাকা

  •  সোমবার, মার্চ ৪, ২০২৪

জীবন-যাপন

সিরাজগঞ্জে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন

সিরাজগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: ২০:৩৪, ১৫ অক্টোবর ২০২৩

সিরাজগঞ্জে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন

ছবি: সময়বিডি.কম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ পৌর এলাকার মিরপুরে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৫ অক্টোবর) বিকালে ভিত্তিপ্রস্তর স্থাপন ও আলোচনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন হার্ট ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি সিরাজগঞ্জ সদর কামারখন্দ আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না।

এ সময় অতিথি হিসেবে বক্তব্য রাখেন - সিরাজগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন ফারুক, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট রজব, সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন, বিএমএ সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি ডা. জহুরুল হক রাজা, সাধারণ সম্পাদক আকরামুজ্জামান ,স্বাচিপ-এর জেলা কমিটির সভাপতি ওয়ালিউল ইসলাম তালুকদার, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম হিরা, সিরাজগঞ্জ জেলা পরিষদের সদস্য একরামুল হক, জেলা যুব মহিলা লীগের সভাপতি রুমানা রেশমা, কাওয়াকোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিয়া মুন্সি।

প্রধান অতিথি সংসদ সদস্য অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না বলেন, এই দিনটি সিরাজগঞ্জবাসীর জন্য অত্যন্ত আনন্দের। দীর্ঘ ৫ বছর ধরে চেষ্টা চালিয়ে যাচ্ছি সিরাজগঞ্জবাসীর এই দাবি বাস্তবায়নের জন্য। অতি শিগগিরই হার্টের সব চিকিৎসা সেবা দেওয়া হবে। একদিন এই হার্ট ফাউন্ডেশন হবে উত্তরবঙ্গের সুনামধন্য প্রতিষ্ঠান। এই এলাকা একটা সময় অবহেলিত ছিল কিন্তু ১০-১২ বছরে যত উন্নয়ন হয়েছে যা বিগত সময় হয়নি। আমরা সিরাজগঞ্জবাসীর জীবন মান উন্নত করতে সার্বক্ষনিক কাজ করে যাচ্ছি। 

এ সময় অন্যান্য বক্তারা বলেন, সিরাজগঞ্জবাসীর দীর্ঘদিনের দাবি ছিল ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের। সেই দাবি নিয়ে জননেত্রী শেখ হাসিনা সিরাজগঞ্জবাসীকে এই হাসাপাতাল উপহার দিয়েছেন। আমাদের স্বপ্ন আজ বাস্তবায়নের পথে। এই অবহেলিত সিরাজগঞ্জবাসী এই  ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের মাধ্যমে উন্নত চিকিৎসা পাবে। আমাদের আর এই দীর্ঘ পথ পাড়ি দিয়ে ঢাকা যেতে হবে না।

অক্টোবর ১৫, ২০২৩

মৃণাল সরকার মিলু/এবি/

মন্তব্য করুন: