• ঢাকা

  •  মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

বেতালা

তৃতীয় বিয়ে করতে গিয়ে লুঙ্গি পরে পালালেন বর

নিউজ ডেস্ক:

 প্রকাশিত: ১০:১৮, ১ এপ্রিল ২০২৩

তৃতীয় বিয়ে করতে গিয়ে লুঙ্গি পরে পালালেন বর

ছবি: সংগৃহীত

তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন স্বামী। এমন সময় বরের বিয়ের অনুষ্ঠানে সন্তান কোলে নিয়ে হাজির হন স্ত্রী। আর তা দেখা মাত্রই বরের চক্ষু চড়কগাছ।

ভিডিওটিতে দেখা যায়, কোলে বাচ্চা নিয়ে স্বামীর বিয়েতে হাজির ক্ষুব্ধ স্ত্রী। সেটি নাকি তার বরের তৃতীয় বিয়ে। বিয়ের আসরে ছেলে কোলে নিয়ে হাজির হয়ে মহিলা জানিয়ে দিলেন, বিয়ের পাত্র হলো তার বর এবং কোলের বাচ্চা তারই সন্তান।

মহিলার দাবি, তার স্বামী ওরফে বিয়ের পাত্র নাকি বলেছিল, তিনদিনের জন্য হায়দরাবাদে যাচ্ছেন কাজে। অথচ বিয়ের পিড়িতে বসেতে চলেছে।

এই ঘটনার একটি ভিডিও এখন নেটদুনিয়ার নয়া সেনসেশন।

ভিডিওতে দেখা যায়, মহিলা বিয়েবাড়িতে হাজির হয়েছেন একটি কালো বোরখা পরে। বিয়েবাড়ি তখন জমজমাট। চলছে দেদার খাওয়া-দাওয়া, অতিথিদের কলকাকলিতে মুখর বিয়ের ভেন্যু। আচমকাই ছন্দপতন। 

মহিলার দাবি, হায়দরবাদ যাওয়ার নাম করে বিয়ে করতে বসেছে। আমি ওর দ্বিতীয় স্ত্রীকেও এই বিয়ের কথা জানিয়েছি। কিন্তু সে কথা শুনে উনি অসুস্থ হয়ে পড়ায় আর আসতে পারেননি।

ঘটনাস্থলে উপস্থিত পাত্রের বাবা-মাকেও এই বিয়েতে সম্মতি দেওয়ার জন্য ভর্ৎসনা করেন ওই মহিলা। এর পর পাত্রীর বাড়ির লোক তাকে একটি ঘরে নিয়ে যায়। সেখানে তার কাছ থেকে পুরো ঘটনাটি শোনেন কনের বাড়ির লোক। 

মহিলা তাদের জানান, ২০১৪ সালের ১০ অক্টোবর তার সঙ্গে বিয়ে হয়েছিল তার স্বামীর, যিনি এখন পাত্র হয়ে তৃতীয় বিয়ে করতে চলেছেন। তার সঙ্গে বিয়ের ছ’বছর পর দ্বিতীয় বিয়ে করেন তার স্বামী। আর এবার তৃতীয় বিয়েও করতে চলেছেন।

ভিডিওতে দেখা যায়, পরে বিয়ে বাড়ি থেকে ধাক্কা দিতে দিতে বের করে দেওয়া হচ্ছে পাত্রকে। তার পরণের শার্ট খোলা। শুধুই হলুদ রঙের একটি লুঙ্গি পরা। দেখে স্পষ্ট, বেশ উত্তম-মাধ্যম জুটেছে তার ভাগ্যে।

এপ্রিল ১, ২০২৩

এসবিডি/এবি/

মন্তব্য করুন: