• ঢাকা

  •  সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

প্রবাসের কথা

মালদ্বীপে তারেক রহমানের ৫৮তম জন্মদিন উদযাপন

মোঃ আবদুল্লাহ কাদের, মালদ্বীপ থেকে

 আপডেট: ১৭:১০, ২১ নভেম্বর ২০২২

মালদ্বীপে তারেক রহমানের ৫৮তম জন্মদিন উদযাপন

ছবি: সময়বিডি.কম

মালদ্বীপ: মালদ্বীপে বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের ৫৮তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

গতকাল রবিবার (২০ নভেম্বর) মালের স্টার হোটেলে মোহাম্মদ খলিলুর রহমানের সভাপতিত্বে জন্মদিনের অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলওয়াত করেন হাফেজ মোঃ মাসুম বিল্লাহ।

মোঃ রবিউল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন - মালদ্বীপ বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোঃ নেহের রানা মিয়া, সহ-সভাপতি মোঃ বাবুল হোসেন, সহ-সভাপতি মোঃ শাহ লাম মিয়া, সহ-সভাপতি মোঃ জসিম উদদীন, সহ-সভাপতি মোঃ ফারুক হোসেন, সহ-সভাপতি মোঃ আলতাফ হোসেন, সহ-সভাপতি মোঃ আলমগীর হোসেন, সহ-সভাপতি মোঃ বিল্লাহ বেপারী, সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শরিফ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ খলিলুর রহমান শাহাজী, বিএনপির বিভিন্ন নেতৃবৃন্দ ও সংবাদকর্মীরা।

অনুষ্ঠানে বক্তারা বলেন, শুভ জন্মদিনের বাংলাদেশের ১৮ কোটি মানুষের এবং মালদ্বীপ বিএনপির  পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা। মহান আল্লাহপাক যেন সর্বদা তাকে সুস্থ ও সুন্দর রাখেন। সর্ব প্রকার ষড়যন্ত্রের হাত থেকে তাকে রক্ষা করেন। এবং শহীদ জিয়ার মতো যেন খাঁটি দেশপ্রেম, দেশ ও মাটির জন্য নিজেকে উৎসর্গ করতে পারেন এই কামনা দেশের জনগনের।

পরিশেষে দোয়া ও মোনাজাত করে কেক কেটে, নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

প্রসঙ্গত, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জ্যেষ্ঠপুত্র তারেক রহমানের জন্ম ১৯৬৫ সালের ২০ নভেম্বর। 

নভেম্বর ২১, ২০২২

এমএকে/এবি/

মন্তব্য করুন: