• ঢাকা

  •  শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

বিনোদন

ঠান্ডা হতে বিমানের টয়লেটেও মিলিত হয়েছিলেন আয়ুষ্মান-তাহিরা জুটি

নিউজ ডেস্ক:

 প্রকাশিত: ১৫:৫৭, ২৫ মে ২০২২

ঠান্ডা হতে বিমানের টয়লেটেও মিলিত হয়েছিলেন আয়ুষ্মান-তাহিরা জুটি

বলিউড ইন্ডাস্ট্রির হ্যান্ডসাম হার্টথ্রব আয়ুষ্মান খুরানা। ছোটপর্দা দিয়ে শুরু করলেও বর্তমানে তিনি বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা। ২০১২ সালে ‘ভিকি ডোনার’ দিয়েই শুরু করেছিলেন বড়পর্দার যাত্রা। শুরু থেকেই দর্শকদের মন কেড়ে নিয়েছিলেন তিনি। এখনো একের পর এক হিট ছবি উপহার দিয়ে যাচ্ছেন দর্শকদের।

ছোটপর্দায় অভিনয় করাকালীন ২০০৮ সালে তাহিরা কাশ্যপের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই অভিনেতা। প্রায়ই এই তারকা জুটিকে মিডিয়াতে চর্চায় থাকতে দেখা যায়।

তাদের দুই সন্তান। ছেলে বিরাজবীরের বয়স ১০ বছর আর মেয়ে বারুষ্কার বয়স ৮ বছর। নিজেদের জীবন নিয়ে শুরু থেকেই বেশ খোলামেলা এই জুটি। নিজেদের হানিমুন নিয়ে শিল্পা শেট্টির শো’তে এসে যা যা বলেছিলেন তাহিরা তার সূত্র ধরেই এখন চর্চায় তাহিরা-আয়ুষ্মান।

বেশ কিছু সময় আগে শিল্পা শেট্টির ফিটনেস শো’তে হাজির হয়েছিলেন আয়ুষ্মান পত্নী তাহিরা কাশ্যপ। সেখানেই তিনি স্পষ্ট ভাষায় সেক্স করাকে দুর্দান্ত ব্যাপার হিসেবেই বলেছিলেন তাহিরা।

তিনি এও বলেছিলেন, তাদের ক্ষেত্রে সেক্সে খুব দ্রুত তাদের ক্যালরি খরচ করে। ‘সেভেন সাইনস অফ বিইং আ মাদার’ বইতেও নিজের হানিমুন পর্বের সবটাই উল্লেখ করেছেন তিনি।

পাশাপাশি তিনি এটাও জানান, তিন মাসের ছেলেকে বাড়িতে রেখেই হানিমুন পর্ব সারতে গিয়েছিলেন তারা। আর সেইসময় তার বুকের দুধ বারবার বের হয়ে ভিজিয়ে দিচ্ছিল তার ব্রা। সেই কারণেই তিনি বারবার বুকের দুধ পাম্প করে দিচ্ছিলেন। সেই দুধ দিয়ে নাকি আয়ুষ্মানকে মিল্কশেক বানিয়েও খাইয়েছিলেন। একথা অবাক করেছে অনেককেই।

‘সেভেন সাইনস অফ বিইং আ মাদার’ বইতে বিমানের টয়লেটে নিজেদের সেক্সের কথাও উল্লেখ করেছেন তাহিরা। ফ্লাইটে উঠে সিটবেল্ট পরার সময় তাদের একে অপরের হাতে হাত ছোঁয়াছুঁয়ি হয়ে যায়। আর তারপরেই তারা যৌনমিলনের চাহিদা অনুভব করেন। বিমান টেক-অফ করার পরই তারা একে একে চলে যান টয়লেটে, আর সেখানেই হয় তাদের যৌনমিলন। সম্প্রতি এই প্রসঙ্গের সূত্র ধরেই চর্চায় এই তারকা জুটি।

মে ২৫, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: