• ঢাকা

  •  বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

বিনোদন

আত্নহত্যা করেছেন সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার প্রত্যুষা

নিউজ ডেস্ক:

 প্রকাশিত: ০৯:২৮, ১২ জুন ২০২২

আত্নহত্যা করেছেন সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার প্রত্যুষা

তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রি ও বলিউডের সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার প্রত্যুষা গরিমেল্লা আত্নহত্যা করেছেন। শনিবার (১১ জুন) হায়দরাবাদের বানজারা হিলস অ্যাপার্টমেন্ট প্রত্যুষার মৃতদেহ পাওয়া গেছে।

তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রি আর বলিউডে দাপটের সঙ্গে কাজ করছিলেন প্রত্যুষা। ফ্যাশন দুনিয়ায় নিজের কাজের চমকে আলাদা জায়গা করে ফেলেছিলেন এই সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার। শনিবার তার অ্যাপার্টমেন্টের বাথরুম থেকেই উদ্ধার হল প্রত্যুষার মৃতদেহ। ঘর থেকে উদ্ধার হয়েছে কার্বন মনোক্সাইডের বোতল। প্রাথমিক অনুমান সেই বিষ খেয়েই তিনি আত্মঘাতী হয়েছেন। যদিও মৃত্যুর পিছনে কারণ এখনো পরিষ্কার হয়নি।

তার ঘরের কার্বন-মনোক্সাইড কোথা থেকে এলো তা খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ সন্দেহজনক মৃত্যুর ঘটনা নথিবদ্ধ করে অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে। তদন্ত শুরু হয়েছে সুয়োমোটো মামলার ভিত্তিতে। বাথরুমে কয়লা ও স্টিম নেওয়ার যন্ত্রপাতিও পাওয়া গেছে।

৩৫ বছর বয়সী প্রত্যুষা গরিমেল্লা যুক্তরাষ্ট্র থেকে ফ্যাশন ডিজাইন নিয়ে পড়াশোনা করে দেশে ফিরে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িয়ে পড়েন। একাধিক তেলেগু ছবির কস্টিউম ডিজাইনও করেছিলেন।

সংবাদমাধ্যম জানায়, পারিবারিক সূত্রে জানা গেছে, গত কয়েক মাস ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন প্রত্যুষা। যদিও আচমকাই কেন তিনি মানসিক অবসাদে ভুগতে শুরু করেছিলেন তা জানা যায়নি। ঘনিষ্ঠদের এ বিষয়ে কিছু জানাননি তিনি। হায়দরাবাদের বানজারা হিলসের ফিল্ম নগরেই নিজস্ব অ্যাপার্টমেন্টে থাকতেন তিনি।

পুলিশ সূত্রে জানা গেছে, এদিন সকাল থেকেই প্রত্যুষার ঘর থেকে কোনো সাড়া শব্দ পাওয়া যায়নি। নিরাপত্তা রক্ষীরা বেশ কয়েক বার গিয়ে ডাকাডাকি করেও সাড়া পাননি। শেষ পর্যন্ত তারা পুলিশকে খবর পাঠান। পুলিশ পৌঁছে দরজা ভেঙে ভেতরে ঢুকে বাথরুমে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন প্রত্যুষাকে।

পরে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানিয়া হাসপাতালে পাঠানো হয়েছে। প্রত্যুষার পরিচিত ও বন্ধুদের সঙ্গে কথা বলছেন তদন্তকারীরা।

জুন ১২, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: