• ঢাকা

  •  শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

বিনোদন

উরফি জাভেদের নতুন পোশাক ভাইরাল

নিউজ ডেস্ক:

 আপডেট: ১৩:১৪, ৭ জুলাই ২০২২

উরফি জাভেদের নতুন পোশাক ভাইরাল

উরফি জাভেদ। তাকে চেনেন না ইন্টারনেট দুনিয়ায় এমন মানুষ কম আছে। অভিনয়ের জন্য নয়, তাকে সকলে চেনেন পোশাকের জন্য। যদিও উরফির কাছে এটা স্টাইল, তবে অন্যদের কাছে এটা বিভ্রাট।

তবে এবার যা করলেন তা জানলে অবাক হবেন! উরফি ওয়েস্টার্ন ড্রেস কেটে ফালা ফালা করে ফেললেন। তারপর সেই পোশাক পরেই চলে গেলেন রাস্তায়। কোনোমতে ঢাকা স্তনযুগল। নড়চড়া করলেই বিপদ।

এই অবস্থায় উরফিকে দেখে সকলেই নানা প্রশ্ন শুরু করেন। তবে উরফির সাফ জবাব, কী করবো আমি এই ধরনের পোশাক পরতেই ভালোবাসি!

উরফি কী না করতে পারেন! ভাইরাল হওয়ার জন্য রোজ নতুন নতুন ফন্দি আটেন মাথায়। বলিউডের অনেকেই তার পোশাক নিয়ে সমালোচনা করেছেন। তবে তাতে তিনি থোরাই কেয়ার।

ক্যারিয়ারের দিক থেকে দেখলে, বলিউডে এখনো কিছুই করতে পারেননি উরফি! তবুও তাকে নিয়ে খবর রোজ হবেই। দু-একটা টেলিভিশন ধারাবাহিকে অভিনয়, এবং বিগবসের ঘরে একবার যাওয়ার সুযোগ পাওয়া ছাড়া উরফির ঝুলিতে তেমন কিছু নেই।

সিনেমার পর্দায় তাকে দেখা যায়নি। তবে সে সব নিয়ে ভাবেন না উরফি। কারণ তিনি পেশা করে নিয়েছেন মডেলিংকে। নিজেকে ইনফ্লুয়েন্সার হিসেবে পরিচয় দেন উরফি। ইনস্টাগ্রামে তার কয়েক লাখ ফলোয়ার। সেই সঙ্গে হাতে অনেক ফটোশ্যুট, মডেলিং ও বিজ্ঞাপনের কাজ। এসব নিয়েই উরফির রোজগার কোটি কোটি টাকা।

ইনস্টাগ্রামে চোখ রাখলে দেখবেন বেশির ভাগ সময়েই উরফিকে দেখা যায় অদ্ভুত সব পোশাক পরে রাস্তায় বেরিয়ে পড়তে। কখনো অনাবৃত উর্ধাঙ্গ আবার কখনো প্যান্ট কেটে টপ বানিয়ে পরে চলে আসছেন মাঝ রাস্তায় বা শপিংমলে। সেখানেই চলছে ফটোশ্যুট। কখনো চলে যাচ্ছেন বস্তি এলাকায়। সেখানে মানুষ তাকে ঘিরে ধরছে।

জুলাই ৭, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: