• ঢাকা

  •  বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

বিনোদন

মালদ্বীপে বোন বান্ধবীদের সাথে জন্মদিন সেলিব্রেশন ক্যাটরিনার

নিউজ ডেস্ক:

 প্রকাশিত: ১২:৫৬, ১৭ জুলাই ২০২২

মালদ্বীপে বোন বান্ধবীদের সাথে জন্মদিন সেলিব্রেশন ক্যাটরিনার

জন্মদিনে মা হতে চলার সুখবর শেয়ার করবেন ক্যাটরিনা কাইফ, এমন জল্পনা কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে বলিউডে। তবে সন্ধ্যায় সোশ্যাল মিডিয়ায় বার্থ ডে স্পেশ্যাল পোস্ট করেছেন ক্যাটরিনা, তবে, প্রেগন্যান্সি নিয়ে কিছুই বলেননি তিনি। বরং ‘বার্থ ডে-ওয়ালা দিন’টা পরিবার আর প্রিয়জনদের সঙ্গে কেমন কাটছে সেই ঝলক উঠে এল ক্যাটরিনার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের দেয়ালে।

পরিবার এবং বন্ধুদের সঙ্গে মালদ্বীপের সমুদ্র সৈকতে আনন্দে মেতেছেন ক্যাটরিনা। তবে ক্যাটের জন্মদিনের পোস্টে দেখা মিললো না ভিকির। ভিকির দেখা না মিললেও বৌদি ক্যাটরিনা ও তার বোন ও বান্ধবীদের সামনে পোজ দিয়েছে ভিকির ভাই সানি কৌশল।

তবে, এদিন বউয়ের জন্য বিশেষ পোস্ট লিখতে ভোলেননি ভিকি। ফিল্মি লাইন টেনে ভিকি লেখেন, ‘বার বার দিন ইয়ে আয়ে…বার বার দিল ইয়ে গায়ে… হ্যাপি বার্থ ডে মাই লাভ’।

জন্মদিনে ক্যাটরিনা ধরা দিলেন কালো রঙের বিকিনিতে। উপরে একটি সাদা ফিনফিনে শার্ট পরেছিলেন তিনি। তার সেক্সি লং লেগস দেখে হইচই নেটপাড়ায়।

ভি-ক্যাট জুটিকে নিয়ে গত কয়েক বছর কম চর্চা হয়নি, তবে বিয়ের আগে পর্যন্ত সম্পর্ক নিয়ে একটা শব্দও খরচ করেননি তারা। গত বছর ডিসেম্বরে রাজস্থানে ডেস্টিনেশন ওয়েডিং সারেন দুজনে। 

আর ক্যাটরিনার মা হওয়ার জল্পনা কি সত্যি? নাকি পুরোটাই গুজব? তা জানতে ভক্তদের আরো কয়েকদিন অপেক্ষা করতে হবে বলেই মনে হচ্ছে। 

জুলাই ১৭, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: