• ঢাকা

  •  বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

বিনোদন

বিয়ে করছেন হৃত্বিক-সাবা?

নিউজ ডেস্ক:

 আপডেট: ১৯:৩২, ২০ জুলাই ২০২২

বিয়ে করছেন হৃত্বিক-সাবা?

'মুঝসে ফ্রেন্ডশিপ কারোগে' ছবির অভিনেত্রী সাবা আজাদের সঙ্গে ডেট করছেন হৃত্বিক রোশন। শোনা যায়, দু'জনেই একে অপরকে নিয়ে বেশ সিরিয়াস। দু'জনেই বিয়ের পরিকল্পনা করছেন।

তবে এই জুটির ঘনিষ্ঠমহল সূত্রে ইন্ডিয়া টুডে জানতে পেরেছে, হৃত্বিক-সাবার বিয়ে করার কোনো তাড়া নেই। একে অপরের সঙ্গে সম্পর্কে সুখী আছেন এই তারকা জুটি। তারা একসঙ্গে অনেকটা সময় কাটায়। মাঝে মধ্যে কাজের থেকে বিরতি নিয়ে ছুটিও কাটান।

অন্যদিকে হৃত্বিক রোশনের স্ত্রী সুজানের সঙ্গেও সাবার ভালো সম্পর্ক। হৃত্বিকের সন্তানদের সঙ্গেও তার যথেষ্ট ভালো সম্পর্ক। এই মুহূর্তে তারা একে অপরের সঙ্গে সময় কাটানো উপভোগ করছেন। এমনকি দু'জনে বিয়ে করতে চান কি-না, তা নিয়ে ভাবছেন।

প্রসঙ্গত, প্রেম-বিয়ে মিলিয়ে প্রায় ১৪ বছরের সম্পর্ক ছিল হৃত্বিক ও সুজান খানের। কিন্তু সে সম্পর্ক আর টিকেনি। দুই ছেলেকে নিয়ে সুজান রোশন পরিবার ছেড়ে যান। হৃত্বিকের সঙ্গে তার বিবাহবিচ্ছেদ হয়। তবে আজও একসঙ্গে বিভিন্ন সময় ফ্রেমবন্দি হন প্রাক্তন স্টার কাপল। কখনো আবার দুজনের সঙ্গেই থাকেন তাদের বর্তমানের চর্চিত পার্টনারাও।

হৃত্বিক ও সুজান তাদের সন্তানদের 'কো-পেরেন্টিং' করছেন অর্থাৎ একসঙ্গেই বড় করছেন। সুজান সম্পর্কে রয়েছে আর্সলান গণির সঙ্গে। তারাও একসঙ্গে সময় কাটান। হৃত্বিকের সঙ্গেও আর্সলানের ভালো সম্পর্ক। শুধু তাই নয়, দুই দম্পতিকে একসঙ্গে পার্টি করতেও দেখা যায়।

হৃত্বিক-সাবা জুটি ফ্যানেদের খুব প্রিয়। তারা চান, এই জুটি তাড়াতাড়ি বিয়ে করুক। এবার অনুগামীদের ইচ্ছে কবে পূরণ হয় সেটাই দেখার। 

জুলাই ২০, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: