• ঢাকা

  •  সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

বিনোদন

আলিয়া ছাড়া আর যারা বিয়ের আগেই সন্তান ধারণ করেছিলেন

অনলাইন ডেস্ক:

 প্রকাশিত: ২০:১৯, ৭ নভেম্বর ২০২২

আলিয়া ছাড়া আর যারা বিয়ের আগেই সন্তান ধারণ করেছিলেন

আলিয়া-রণবীরের বাসভবন ‘বাস্তু’-তে নতুন অতিথির আগমন। এই বাস্তুতেই গত এপ্রিলে গাঁটছড়া বেঁধেছিলেন রণবীর ও আলিয়া। সাত মাসের মাথায় সেখানে নতুন অতিথি। তার পরেই শুরু কানাঘুষো। তবে কি বিয়ের আগেই…!

১৪ এপ্রিল ধুমধাম করে পরিবার-বন্ধুদের মাঝে সাতপাক ঘুরেছিলেন আলিয়া আর রণবীর। জুন মাসে সমাজমাধ্যমে ঘোষণা করেছিলেন খুশির খবর। বিয়ের প্রায় সাত মাসের মাথায় ৬ নভেম্বর মুম্বইয়ের এক হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন আলিয়া।

তবে আলিয়া একা নন এমনকী প্রথমও নন। এর আগে ভারতীয় ছবির জগতে অনেক নায়িকাই সন্তানধারণের পর বিয়ে করেছেন।

২০১৮ সালের মে মাসে বেশ ছিমছাম ভাবেই বিয়ে সেরে ফেলেছিলেন নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদী। সাক্ষী ছিলেন শুধুই পরিবার এবং বন্ধুরা। বিয়ের এক মাসের মাথায় সমাজমাধ্যমে মা হওয়ার খবর ঘোষণা করেন। পরে জানা যায়, বিয়ের সময় তিন মাসের সন্তানসম্ভবা ছিলেন নেহা। একটি মেয়ের পর একটি ছেলের জন্ম দিয়েছেন নেহা। দুই সন্তানকে নিয়ে এখন সুখের সংসার নেহা-অঙ্গদের।

বিয়ে হয়নি। তা বলে মাতৃত্ব থেকে পিছিয়ে যাননি নীনা গুপ্ত। জন্ম দিয়েছেন মেয়ে মাসাবাকে। একা হাতে মানুষও করেছেন অভিনেত্রী। ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ভিভ রিচার্ডসের সঙ্গে সম্পর্ক ছিল নীনার। মাসাবার বাবা ভিভ। যদিও মেয়েকে নিজের পরিচয়েই মানুষ করেছেন নীনা। প্রকাশ্যে সে কথা স্বীকার করতেও কখনো পিছপা হননি।

পিছিয়ে ছিলেন না সারিকা। কমল হাসানের সঙ্গে সম্পর্কে ছিলেন। বিয়ের আগেই জন্ম দেন প্রথম সন্তানের। শ্রুতির জন্মের দু’বছর পর বিয়ে করেন কমল আর সারিকা।

ক্রিকেটার হার্দিক পাণ্ডের ঘরণী নাতাশা স্টানকোভিক বিয়ের আগে সন্তান ধারণ করেছিলেন। যদিও সন্তানের জন্ম দেওয়ার আগেই মডেল-অভিনেত্রী নাতাশার সঙ্গে বিয়ে সেরেছিলেন হার্দিক। ২০২০ সালের ১ জানুয়ারি বাগ্‌দানের কথা ঘোষণা করেন হার্দিক আর নাতাশা। ২০২০ সালের জুলাই মাসে ছেলে অগস্ত্যের জন্ম হয়।

বিয়ের আগেই মাতৃত্বের পথে হেঁটেছিলেন কঙ্গনা সেনশর্মা। ২০০৭ সাল থেকে সহ-অভিনেতা রণবীর শোরের সঙ্গে সম্পর্কে ছিলেন। ২০১০ সালে সেপ্টেম্বরে বেশ চুপচাপই বিয়েটা সেরে নেন কঙ্কনা আর রণবীর। ২০১১ সালের মার্চে ছেলে হারুনের জন্ম দেন কঙ্কনা।

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে শিল্পপতি বৈভব রেখিকে বিয়ে করেন দিয়া মির্জা। সাদাসিধে ভাবেই সেরেছিলেন বিয়ে। মাস দেড়েক পরেই সমাজমাধ্যমে বেবিবাম্পের ছবি পোস্ট করেন দিয়া। জানান, মা হতে চলেছেন তিনি। পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী।

গতকাল ৬ নভেম্বর দুপুর ১২টা ৪০ মিনিট নাগাদ কাপুর পরিবারে আগমন হয় নতুন অতিথির। তার পর থেকেই শুভেচ্ছায় ভাসছেন আলিয়া-রণবীর। মা হওয়ার পর নিজেই একটি বার্তাও দিয়েছেন। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সিংহ-সিংহী ও তাদের শাবকের ছবি দিয়ে আলিয়া লেখেন, ‘আমাদের জীবনের সেরা খবরটা এলো। আমাদের সন্তান এসেছে, সে যেন এক আশ্চর্য মেয়ে, সদ্য অভিভাবক হয়ে আমরা শুভেচ্ছার বন্যায় ভাসছি! সকলকে রণবীর-আলিয়ার তরফ থেকে অনেক অনেক ভালবাসা।’

নভেম্বর ৭, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: