• ঢাকা

  •  শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

বিনোদন

অভিনয়ে সুযোগের বদলে নয়নতারার জুটেছিল অশ্লীল কাজের প্রস্তাব

অনলাইন ডেস্ক:

 আপডেট: ০৮:২৯, ৩ ফেব্রুয়ারি ২০২৩

অভিনয়ে সুযোগের বদলে নয়নতারার জুটেছিল অশ্লীল কাজের প্রস্তাব

ভারতের দক্ষিণের ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম নয়নতারা। অভিনয় করে এই সুন্দরী অভিনেত্রী ভক্তদের মনে অনায়াসে জায়গা করে নিয়েছেন। কিন্তু দক্ষিণী ছবির এই জনপ্রিয় অভিনেত্রীর বিস্ফোরক অভিযোগে তোলপাড় সিনে দুনিয়া।

সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে দক্ষিণের মহিলা সুপারস্টার তুলে ধরেছেন কাস্টিং কাউচের যন্ত্রণাময় অভিজ্ঞতার কথা।

সিনে দুনিয়ায় কাস্টিং কাউচ হলো একটি বিতর্কিত বিষয়। এর শিকার হয়েছেন অনেক তারকা অভিনেত্রী। কেউ হয়তো নিজেদের যন্ত্রণার কথা সর্বসমক্ষে স্বীকার করে নিয়েছেন, কেউ আবার চেপে গেছেন। অনেকে আবার বহু বছর পরে যন্ত্রণার অভিজ্ঞতা প্রসঙ্গে মুখ খুলেছেন। 

এবার সেই তালিকায় উঠে এল নয়নতারার নাম। তার অভিযোগ, অভিনয়ের সুযোগ পাইয়ে দেওয়ার নাম করে তাকে অশ্লীল কাজে লিপ্ত হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল।

এমনকী অভিনেত্রী এমন অভিযোগও করেন যে, একবার তার কাছে প্রধান চরিত্রে অভিনয় করার প্রস্তাব এসেছিল। তবে সেটা ছিল আনুকূল্যের বিনিময়ে। কিন্তু সাহসী অভিনেত্রী এই প্রস্তাব নাকচ করে দেন। 

যদিও কাস্টিং কাউচ নিয়ে এই প্রথম কোনো দক্ষিণী অভিনেত্রী খোলাখুলি কথা বললেন এমনটা নয়। এর আগে অনুষ্কা শেঠির মতো বহু দক্ষিণের অভিনেত্রীই এই যন্ত্রণাময় অভিজ্ঞতার কথা তুলে ধরেছেন।

তবে আজ আর আলাদা করে নয়নতারার পরিচয়ের অপেক্ষা রাখে না। তিনি কারোর উপর নির্ভরশীল নন। নিজের অভিনয় দক্ষতার জোরেই ইন্ডাস্ট্রিতে জায়গা পাকা করে নিয়েছেন তিনি। 

বর্তমানে অভিনয়ের পাশাপাশি তার ব্যক্তিগত জীবনও রয়েছে চর্চায়। প্রভুদেবার মতো বহু তারকার নাম জড়িয়েছে তার সঙ্গে। এরমধ্যে আবার তামিল অভিনেতা সিম্বুর সঙ্গেও নাম জড়িয়েছে নয়নতারার। যদিও তাদের সম্পর্ক বেশিদিন টেকেনি।

আসলে সংবাদমাধ্যমে জোর চর্চা, নয়নতারা এবং সিম্বুর ব্যক্তিগত ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার ফলে তাদের সম্পর্কের অবসান ঘটে।

তবে বেশ কিছু দিন ধরেই যমজ সন্তান নিয়েই ব্যস্ততার মধ্যে দিন কাটছে অভিনেত্রীর। তার সঙ্গে পারিবারিক ছবি সোশ্যাল মিডিয়ায় হামেশাই শেয়ার করেন তার স্বামী বিঘ্নেশ শিবন। তাদের এই সম্পর্ক ভক্তরা খুবই পছন্দ করেন।

শুধু পারিবারিক জীবনই নয়, অভিনেত্রীর ক্যারিয়ারও এখন তুঙ্গে। কারণ এর পর নয়নতারাকে দেখা যাবে শাহরুখ খান অভিনীত ছবি ‘জওয়ান’-এ। অ্যাটলি পরিচালিত এই ছবিতে শাহরুখের বিপরীতে থাকছেন অভিনেত্রী।

ফেব্রুয়ারি ৩, ২০২৩

এসবিডি/এবি/

মন্তব্য করুন: