• ঢাকা

  •  শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

বিনোদন

পরকীয়ায় আদিল, রাখির সঙ্গে ভাঙতে চলেছে সুখের সংসার!

অনলাইন ডেস্ক:

 প্রকাশিত: ০৯:৩০, ৩ ফেব্রুয়ারি ২০২৩

পরকীয়ায় আদিল, রাখির সঙ্গে ভাঙতে চলেছে সুখের সংসার!

রাখি সাওয়ান্তের জীবন নাটকীয়তায় ভরা। টিনসেল টাউনের জনপ্রিয় আইটেম গার্ল দাবি করেছিলেন তৃতীয়বার বিয়ে করেছেন তিনি। যদিও রাখি সাওয়ন্ত (Rakhi Sawant) প্রচারে থাকতেই ভালোবাসেন। তবে সাত মাস আগে লুকিয়ে বিয়ে করেছিলেন আদিল খান দুরানিকে। এখন অঝোরে কাঁদছেন রাখী। কে জানতো, এত তাড়াতাড়ি সেই সুখের সংসার শেষ হয়ে যাবে?

গত বুধবার পাপারাৎজিদের কাছে কান্নায় ভেঙে পড়েন তিনি। তার আক্ষেপ, হাজার চেষ্টা করেও বিয়ে টিকিয়ে রাখতে পারছেন না। তার বিয়ে ভাঙার পথে।

শোনা গিয়েছিল, আদিলের জন্য নাকি নাম বদলে রাখি সাওয়ান্ত ফতিমা হয়ে গিয়েছেন বলিউডের এই আইটেম ডান্সার।

তার দাবি, স্বামী আদিল খান দুরানি ঠিক মানুষ নন। তিনি রাখীর জনপ্রিয়তাকে ব্যবহার করতেই তাকে বিয়ে করেছিলেন। এখন অস্বীকার করছেন।

রাখির অভিযোগ, আদিল নাকি পরকীয়ায় মজেছে। তার একাধিক সম্পর্ক। বিয়ের খবর ছড়াতেই সেই সব প্রণয়িনীরা ব্ল্যাকমেইল করছেন। নোংরা ছবি পাঠাচ্ছেন মোবাইলে। রাখী ভাবতে পারছেন না, তাকে এভাবে ঠকতে হবে!

বৃহস্পতিবার তিনি ক্ষোভে পাপারাৎজিদের কাছে বলেন, ‘ওর স্বরূপ জেনে ফেলেছি। তাই দেখুন আর জিমে আসছেন না। আমায়, আমার জনপ্রিয়তাকে ব্যবহার করাই ওর উদ্দেশ্য। অথচ আমি কোরআনে হাত রেখে শপথ করে ওকে কবুল করেছি।’ 

একইসঙ্গে এটাও জানান, আগামীতে আদিল এলেও তাকে যেন কেউ প্রচার না দেন। কোনো সাক্ষাৎকার না নেন। তিনি এই লোভেই রাখীর জীবনে এসেছিলেন। রীতিমতো হুমকি দেন, তার কথা না রাখলে তিনি জিম বদলে ফেলবেন! তখন কেউই আর তার নাগাল পাবেন না।

একইসঙ্গে অভিনেত্রীর আরো দাবি, তিনি ঈশ্বরে বিশ্বাসী। তিনি যিশু খ্রিস্টকে বিশ্বাস করেন। আল্লাহকে মানেন। সেই বিশ্বাস থেকেই বলছেন, তিনি ঠিক থাকলে আদিল ফিরবেনই তার জীবনে।

তার আক্ষেপ, কোরআন ছুঁয়ে মিথ্যে শপথ করেছেন আদিল। বলেছিলেন, প্রেমিকার সঙ্গে সম্পর্ক শেষ করে দেবেন, কিন্তু বাস্তবে তা ঘটেনি।

রাখী জানান, তার কাছে বিয়ের সমস্ত প্রমাণ রয়েছে। এখন আদিল তাকে ফাঁসাতে চাইলে তিনিও দেখে নেবেন।

ফেব্রুয়ারি ৩, ২০২৩

এসবিডি/এবি/

মন্তব্য করুন: