• ঢাকা

  •  শুক্রবার, মে ২৪, ২০২৪

প্রবাসের কথা

মালদ্বীপে বিএনপির ভার্চুয়াল মতবিনিময়

মোঃ আবদুল্লাহ কাদের, মালদ্বীপ থেকে

 প্রকাশিত: ২০:২৬, ১ অক্টোবর ২০২৩

মালদ্বীপে বিএনপির ভার্চুয়াল মতবিনিময়

মালদ্বীপ: বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) মালদ্বীপ শাখার পূর্ণাঙ্গ কমিটির সাথে ভার্চুয়ালি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) স্থানীয় সময় সন্ধ্যা ছয়টায় এই সভায় সভাপতিত্বে করেন মালদ্বীপ বিএনপির সভাপতি মোঃ খলিলুর রহমান।

মালদ্বীপ বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলামের সঞ্চালনায় ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. আনোয়ার হোসেন খোকন।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন মালদ্বীপ বিএনপির ধর্মবিষয়ক সম্পাদক হাফেজ মাসুম বিল্লাহ।

সভার শুরুতে শহীদ জিয়াউর রহমানের আত্নার মাগফিরাত কামনা, বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, সুচিকিৎসা এবং তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

সভায় মালদ্বীপ শাখার দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের সাথে পরিচয় এবং সাংগঠনিক রূপরেখা নিয়ে বক্তব্য রাখেন আন্তর্জাতিক সম্পাদক এবং অস্ট্রেলিয়া, রাশিয়া, ইউরোপ, আফ্রিকা, উত্তর ও দক্ষিণ আমেরিকা সাংগঠনিক সমন্বয়ক মোহাম্মদ আনোয়ার হোসেন খোকন।

ভার্চুয়ালি বৈঠকে বক্তব্য ও পরিচয় পর্বে উপস্থিত ছিলেন মালদ্বীপ বিএনপির সহ-সভাপতি হোসেন সুমন, বাবুল হোসেন, শাহ আলম, আলতাফ হোসেন, জসিম উদ্দিন, এরশাদ মোল্লা, মো. মুক্তার হোসেন, আবদুর রহিম, সিনিয়র-যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম, রবিউল আলম, মাহমুদুল হাসান, শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, মোস্তাফা কামাল, প্রচার সম্পাদক খলিলুর রহমান শাহাজী, সহ-প্রচার হালিম ভু্ঁঞা, করিম রানা, সৈকত আলী, ক্রীড়া সম্পাদক মো. মামুন, সহ দপ্তর সম্পাদক আবদুল মান্নান সহ অঙ্গ সংগঠনের অসংখ্য নেতা-কর্মীরা। 

পরিশেষে আগামী ২০ অক্টোবর পরবর্তী কার্যকারী কমিটির সভার তারিখ নির্ধারণ করা হয়।

অক্টোবর ১, ২০২৩

এমএকে/এবি/

মন্তব্য করুন: