• ঢাকা

  •  শুক্রবার, মে ২৪, ২০২৪

জেলার খবর

ঐক্যবদ্ধ থাকলে কোন অপশক্তি শেখ হাসিনার ক্ষতি করতে পারবে না: হোসেন

সিরাজগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: ২৩:০২, ৩০ সেপ্টেম্বর ২০২৩

ঐক্যবদ্ধ থাকলে কোন অপশক্তি শেখ হাসিনার ক্ষতি করতে পারবে না: হোসেন

ছবি: সময়বিডি.কম

সিরাজগঞ্জ: বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সিরাজগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগের ম‌নোয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. মো. হোসেন মনসুর বলেছেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে কোন অপশক্তির ষড়যন্ত্র শেখ হাসিনার ক্ষতি করতে পারবে না। দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হবে। 

শনিবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার দে‌শিগ্রাম ইউনিয়নে নির্বাচনের প্রচারণা ও আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে আলোচনাসভায় এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, কে নির্বাচনে আসলো নাআসলো সেটা কোন বিষয় না। ভোট যথাসময় হবে। আপনারা নিরাপদে ভোটকেন্দ্রে যাবেন এবং ভোট দিবেন। আওয়ামী লীগের মূল লক্ষ্যই ভোট ও ভাতের অ‌ধিকার নি‌শ্চিত করা। 

‌দে‌শিগ্রাম ইউ‌নিয়ন আওয়ামী লীগের সভাপ‌তি আব্দুল মালেক তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় অন্যেদের মধ্যে বক্তব্য রাখেন, মাগুড়া বিনোদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রভাষক আতিকুল ইসলাম বুলবুল, সোখাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোকনুজ্জাম, দেশীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জ্ঞানেন্দ্র নাথ বসাক, ‌দে‌শিগ্রাম ইউনিয়ন আওয়ামী লী‌গের যুগ্ম সম্পাদক তাজেম রেজা, ইউপি সদস্য ব্রজেন নাথ, শরীফুল ইসলাম, যুবলীগ নেতা আব্দুর রহমানসহ সকল সহযোগী সংগঠনের নেতৃত্ববৃন্দ। এসময়  তৃণমুল আওয়ামী লীগের শতশত কর্মী উপস্থিত ছিলেন। 

সেপ্টেম্বর ৩০, ২০২৩

মৃণাল সরকার মিলু/এবি/

মন্তব্য করুন: